ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাভারে নিখোঁজ কলেজছাত্রীর লাশ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১২ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১০

ঢাকা: সাভারের বাইশমাইল এলাকা থেকে সোমবার গভীর রাতে এক কলেজছাত্রীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।



ওই কলেজছাত্রীর নাম মৌসুমী আক্তার (১৭)। তার বাবার নাম মোহাম্মদ আলী। মৌসুমী মানিকগঞ্জের ঘিওর সরকারি কলেজের মানবিক শাখার ১ম বর্ষের ছাত্রী ছিল।

পারিবারিক সূত্র জানায়, গত দু’দিন মৌসুমী নিখোঁজ ছিলেন। তাদের ধারণা, অপহরণ করে পাশবিক নির্যাতনের পর হত্যা করে দুর্বৃত্তরা লাশ নির্জন স্থানে ফেলে গেছে।

আশুলিয়া থানা সূত্রে জানা যায়, সোমবার গভীর রাতে বাইশমাইল এলাকার গণস্বাস্থ্যকেন্দ্র সংলগ্ন নির্জন স্থান থেকে মৌসুমী আক্তারের মৃতদেহ উদ্ধার করা হয়।

অবশ্য ময়না তদন্তের আগে ‘মৃত্যুর কারণ’ জানানো সম্ভব নয় বলে পুলিশ জানিয়েছে।

মৌসুমীর চাচাতো ভাই মোজাম্মেল হক বাংলানিউজকে জানান, কলেজের উদ্দেশ্যে বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পর থেকেই মৌসুমী নিখোঁজ ছিল। শনি ও রোববার বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। পরে পুলিশের কাছে খবর পেয়ে তারা আশুলিয়া থানায় গিয়ে মৌসুমীর মৃতদেহ শনাক্ত করেন।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪০৯ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।