ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কুমিল্লায় আটক ১২, চলছে পক্ষে বিপক্ষে মিছিল-মিটিং

কাজী এনামুল হক, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১০

কুমিল্লা: হরতালের দিন মঙ্গলবার সকাল থেকে দুপুর ১২টা পর্যন্ত কুমিল্লা শহরে পুলিশ ১২ জনকে আটক করেছে।

এদের মধ্যে আছেন কোতোয়ালি বিএনপির সাধারণ সম্পাদক রেজউল করিম, জেলা ছাত্রদলের সদস্য মিনহাজুল ইসলাম ও ভিক্টোরিয়া  কলেজের সাবেক  জিএস শিবির নেতা সানালউল্লা মজুমদার।



এদিকে হরতালের সমর্থনে শুধুমাত্র কুমিল্লা শহরের কান্দিরপাড় এলাকায় বিএনপির মিছিল-মিটিং চলতে দেখা গেছে। দুপুর ১২টার দিকে কান্দিরপাড়ে বিএনপি জেলা অফিসের কাছে পূবালী চত্বরে বিএনপির একটি সভা চলছিল।

অপরদিকে ছাত্রলীগের হরতালবিরোধী একটি মিছিল শহরের মোগলটুলি থেকে শুরু হয়ে কান্দিরপাড়ে জাতীয় সংসদের হুইপ মুজিবুল হক মুজিবের অফিসের সামনে এসে শেষ হয়। দুপুর ১২টা পর্যন্ত মিছিলকারীদের সেখানে অবস্থান করতে দেখা গেছে।

এছাড়া ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পদুয়াবাজার বিশ্বরোড এলাকায় জেলা স্বেচ্ছাসেক লীগের আহ্বায়ক ও সদর দণি উপজেলার ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলুর নেতৃত্বে হরতাল বিরোধী একটি মিছিল বের করা হয় দুপুরের দিকে।

শহর ঘুরে দেখা গেছে, কান্দিরপাড় ছাড়া শহরের বাইরের রাস্তায় রিক্সা চলছে। বিশ্বরোডে ট্রাক, সিএনজি স্কুটার, ব্যাটারিচালিত অটোরিক্সা চললেও বাস চলাচল করতে দেখা যায়নি।

বাংলাদশে সময়: ১২১৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।