ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশ কর্মকর্তা আহত, আটক ৬

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১০

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় শান্তিপূর্ণ হরতাল পালিত হচ্ছে। তবে কসবা উপজেলা সদরে পিকেটারদের ইটের আঘাতে আহত হয়েছেন পুলিশের একজন উপ-পরিদর্শক।



হরতাল চলাকালে পুলিশী তৎপরতার কারণে পিকেটারদের তেমন তৎপরতা না থাকলেও শহরে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ ছিল। এমনকি রিক্সা পর্যন্ত চলাচল করেনি।

এদিকে মঙ্গলবার সকাল থেকে বিএনপির নেতা-কর্মীরা শহরে ক্ষুদ্র ক্ষুদ্র বিক্ষোভ মিছিল করে। সাবেক প্রতিমন্ত্রী ও জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট হারুন আল রশীদ এবং সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন নেতা-কর্মীদের নিয়ে হরতালের সমর্থনে শহরের রাজপথে তৎপর ছিলেন।

হরতাল চলাকালে দুরপাল্লার কোনও যানবাহন চলাচল করেনি। তবে রেল যোগাযোগ স্বাভাবিক ছিল। তবে স্কুল-কলেজ, ব্যাংকসহ অফিস আদালতে স্বাভাবিক র্কমকাণ্ড ব্যাহত হয়।

এদিকে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা সদরে সড়কে পিকেটাররা  টায়ার পুড়িয়ে যানবাহন চলাচলে প্রতিবন্দকতা সৃষ্টি করার চেষ্টা করলে পুলিশ বাধা দেয়। এ সময় পিকেটারদের ইট-পাটকেলের আঘাতে কসবা থানার উপ-পরিদর্শক (এসআই) মোকাদ্দেছ মিয়া আহত হন।

এ ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে বলে কসবা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাম্মাদ হোসেন জানান। অপরদিকে আখাউড়ায় পিকেটিং করার সময় ৩ জনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন আখাউড়া থানার ওসি বেলায়েত হোসেন।  

এ ছাড়া সরাইল, নাসিরনগর, নবীনগর আশুগঞ্জ, বাঞ্ছারামপুর ও বিজয়নগরেও শান্তিপূর্ণ হরতাল পালনের খবর পাওয়া গেছে।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।