ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহী মহানগরীতে শান্তিপূর্ণভাবে পালিত হচ্ছে হরতাল

শরীফ সুমন, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১০

রাজশাহী: রাজশাহী মহানগরীতে সকাল থেকে শান্তিপূর্ণভাবে পালিত হচ্ছে হরতাল। শুধু নগরীর একটি স্থানে সরকার সমর্থকদের সঙ্গে হরতালকারীদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে।



নগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট, গুরহাঙ্গা রেলগেট, লক্ষ্মীপুর মোড়, নওদাপাড়া, তালাইমারী শহীদ মিনার চত্বরে শান্তিপূর্ণ অবস্থান নিয়েছেন বিএনপির নেতাকর্মীরা।

অপরদিকে, মহানগরীর কুমারপাড়ায় আওয়ামী লীগ কার্যালয়ের সামনে অবস্থান করছেন দলীয় নেতাকর্মীরা।

সকাল পৌনে ১০টার দিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়সংলগ্ন কাজলা গেট থেকে বিএনপিকর্মীরা সমর্থকরা একটি বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করলে ছাত্রলীগ ও যুবলীগের সঙ্গে তাদের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। সেখানে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা আগ্নেয়াস্ত্রসহ অন্যান্য দেশি অস্ত্র নিয়ে প্রকাশ্যে মহড়া দিচ্ছে।

এদিকে, সকাল থেকে নির্দিষ্ট সময়সূচি অনুযায়ী রাজশাহীতে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। বিআরটিসির বাস রাস্তায় নামানোর কথা থাকলেও এ প্রতিবেদন লেখার সময় পর্যন্ত নামানো হয়নি। আন্তঃজেলার সব রুটে সব ধরনের ভারী যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

বেলা ১১টায় সাহেববাজার এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের করার কথা রয়েছে বিএনপি।

বাংলাদেশ সময়: ১০৩১ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।