ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেরপুরে বিএনপির মিছিলে পুলিশের লাঠিচার্জ, আহত ১০

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১০

শেরপুর: শেরপুর জেলা বিএনপি শহরে হরতালের সমর্থনে সোমবার বিকেল ৩টার দিকে মিছিল বের করলে পুলিশ ধাওয়া করে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়। এ সময় পুলিশের লাঠিচার্জ ও ধাওয়া খেয়ে দৌড়ে পালাতে গিয়ে শহর বিএনপি’র সভাপতি ফজলুল হক তারা, যুবদল কর্মী কামালসহ কমপে ১০ জন আহত হয়েছেন।



৩টার দিকে জেলা বিএনপি’র সকল অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা হরতালের সমর্থনে শহরের লাহাড়ি কাচারিস্থ ডাইবেটিস হাসপাতালের সামনে থেকে জেলা বিএনপি’র সভাপতি সাইফুল ইসলাম কালাম এবং সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মাহমুদুল হক রুবেলের নেতৃত্বে এক মিছিল বের করা হয়। মিছিলটি শহরের নয়ানীবাজারের গোয়ালপট্টি এলাকায় পৌঁছলে পুলিশ ধাওয়া করে লাঠিচার্জ শুরু করে। এসময় মিছিলকারীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে যায়।

মিছিলে লাঠিচার্জের ব্যাপারে সদর থানার অফিসার ইন চার্জ (ওসি) আক্রাম হোসেন বলেন, ‘মিছিলে লাঠিচার্জ করা হয়নি। শহরে নাশকতামূলক কাজ প্রতিহত করতে মিছিলটি ছত্রভঙ্গ করে দেওয়া হয়েছে।

জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহমুদুল হক রুবেল বলেন, ‘আমাদের সু-শৃঙ্খল মিছিলের উপর পুলিশ অযথা হামলা চালিয়ে মিছিলটি পণ্ড করে দেয়। এ সময় অন্তত ১০ নেতাকর্মী আহত হয়েছেন। ’

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।