ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঈশ্বরদীতে মিনিবাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে শিশুসহ নিহত ৩, আহত ২

শাহীন রহমান, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৭ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১০

পাবনা: জেলার ঈশ্বরদী উপজেলাধীন পাবনা-ঈশ্বরদী মহাসড়কের দাশুড়িয়া নামক স্থানে সোমবার দুপুরে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় শিশুসহ তিনজন নিহত এবং অপর দু’জন আহত হয়েছেন।

নিহতদে একজন হলেন সিএনজিচালক আরিফুল ইসলাম সুজন (৩৫)।

তিনি পাবনা সদর উপজেলার দক্ষিণ রামচন্দ্রপুর গ্রামের হাশেম আলী ছেলে। অপর দুজন জেলার ঈশ্বরদী উপজেলার মাজদিয়া গ্রামের ডাবলু হোসেন (৪৫) এবং সুজানগর উপজেলার তুহিন হোসেনের শিশুকন্যা গোধূলী (৭)।

ঈশ্বরদী থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হান্নান বাংলানিউজকে জানান, সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে ঈশ্বরদীগামী তামান্না পরিবহন (রাজশাহী-ব-১৭৬৫) নামের যাত্রীবাহী মিনিবাসের সঙ্গে ঈশ্বরদী থেকে ছেড়ে আসা পাবনাগামী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান অটোরিকশা চালক।

স্থানীয় লোকজন গুরুতর আহত অটোরিকশাযাত্রী ডাবলু, গোধূলী, তাহিরুল ইসলাম ও তন্ময় হোসেনকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ডাবলু ও শিশু গোধূলীকে মৃত ঘোষণা করেন।

তাহিরুল ইসলাম ও তন্ময় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।