bangla news

পুরনো ঢাকায় ১৬ কেজি ওজনের কস্টিপাথরের মূর্তি উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৭-৩০ ১১:৪০:৪৬ পিএম

পুরনো ঢাকার গেন্ডারিয়া এলাকা থেকে শনিবার সন্ধ্যায় পুলিশ ১৬ কেজি ওজনের একটি কষ্টিপাথরের মূর্তি উদ্ধার করেছে। মূর্তি চুরির সঙ্গে জড়িত থাকার সন্দেহে মো: আক্তার নামে একজনকে আটক করা হয়েছে।

ঢাকা : পুরনো ঢাকার গেন্ডারিয়া এলাকা থেকে শনিবার সন্ধ্যায় পুলিশ ১৬ কেজি ওজনের একটি কষ্টিপাথরের মূর্তি উদ্ধার করেছে। মূর্তি চুরির সঙ্গে জড়িত থাকার সন্দেহে মো: আক্তার নামে একজনকে আটক করা হয়েছে।

গেন্ডারিয়া থানার ওসি ফারুক আহমেদ বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে সহকারী পুলিশ কমিশনার (ওয়ারি) রুহুল আমিনের নেতৃত্বে গেন্ডারিয়া থানার একদল সাদা পোশাকধারী পুলিশ সন্ধ্যায় এসকে দাস রোডে অভিযান চালায়।

রাত আটটার সময় ৪২ নম্বর হোল্ডিংয়ে বালতির হাতল প্রস্তুতকারি একটি কারখানায় তল্লাশি চালিয়ে ১৬ কেজি ওজনের মূর্তিটি উদ্ধার করা হয়। এ সময় কারথানা থেকে মো: আক্তার নামের ব্যক্তিকে আটক করে পুলিশ।

আটক মো: আক্তারকে থানায় এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ চলছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি ফারুক হোসেন।

বাংলাদেশ সময় : ২০৫৫ ঘন্টা, জুলাই ৩১, ২০১০।

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-07-30 23:40:46