ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

কারাগারে ডিপজল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৪ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১০
কারাগারে ডিপজল

ঢাকা: চলচ্চিত্র অভিনেতা ও ওয়ার্ড কাউন্সিলর মনোয়ার হোসেন ডিপজলকে পুলিশ পেটানোর মামলায় কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

সোমবার বিকেল সাড়ে ৩টায় ঢাকার মুখ্য মহানগর হাকিমের আদালতে হাজির করা হয়।

ডিপজলের পাঁচদিনের রিমান্ড চেয়ে আবেদন জানান মামলার তদন্ত কর্মকর্তা দারুস সালাম থানার উপ-পরিদর্শক নাজমুল হুদা খান।

অন্যদিকে ডিপজলের পক্ষে তার আইনজীবী আব্দুর রাজ্জাক মিয়া জামিনের আবেদন জানান। তার জামিনের বিরোধিতা করে রিমান্ড মঞ্জুরের আবেদন জানান রাষ্ট্রপক্ষের কৌঁসুলি কামরুল হাসান খান আসলাম।
 
মহানগর হাকিম এসকে তোফায়েল হাসান শুনানি শেষে জামিনের আবেদন নামঞ্জুর করে ডিপজলকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার কেস ডকেট (সিডি) না থাকায় রিমান্ড শুনানির জন্য আগামী ১ ডিসেম্বর দিন ধার্য করেন আদালত। ডিপজল আদালতের কাঠগড়ায় উপস্থিত থাকলেও তার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগের পক্ষে বা বিপক্ষে কোনো কথা বলেননি।
 
উল্লেখ্য, গত ১৬ নভেম্বর সকাল সোয়া ১০টায় ঢাকা আরিচা মহাসড়কে ডিপজলের মাইক্রোবাস ট্রাফিক নিয়ম লংঘন করে চলে যাওয়ার সময় কর্তব্যরত ট্রাফিক কনস্টেবল আফতাব উদ্দিন গাবতলী বাস টার্মিনাল ক্রসিংয়ে সেটি থামান । এতে ক্ষিপ্ত হয়ে আফতাবউদ্দিনকে গালাগাল ও মারধর করেন ডিপজল ও তার সঙ্গীরা । এসময় ডিপজল তার লাইসেন্স করা পিস্তল ঠেকিয়ে আফতাবকে হত্যার হুমকি দেন বলে অভিযোগ আনা হয়।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।