ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নওগাঁয় ইভটিজারের ৬ মাসের কারদণ্ড

কিউ এম সাঈদ টিটো, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৯ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১০
নওগাঁয় ইভটিজারের ৬ মাসের কারদণ্ড

নওগাঁ: স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগে নওগাঁয় এক বখাটেকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং পাঁচ হাজার টাকা জরিমানা, অনাদায়ে দুই মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। রোববার রাতে এই রায় দেওয়া হয়।



নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলাম জানান, সদর উপজেলার চণ্ডিপুর গ্রামের মোজাফফর রহমানের ছেলে আরিফুল ইসলাম নয়ন শহরের মুক্তির মোড় এলাকায় প্রতিদিন সন্ধ্যায় ছাত্রীরা কোচিং থেকে বাড়ী ফেরার পথে তাদের উত্ত্যক্ত করতো। রোববার সন্ধ্যার পর সপ্তম শ্রেণীর ছাত্রী শ্রাবণী মায়ের সঙ্গে বাড়ি ফেরার পথে তাকে উত্ত্যক্ত করার সময় শ্রাবণীর মা মোবাইল ফোনে পুলিশকে বিষয়টি জানান। খবর পেয়ে নওগাঁর কালিতলা পুলিশ ফাঁড়ির হাবিলদার বিশ্বজিৎ ও ডিবি পুলিশের এএসআই আব্দুল মান্নান ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে আরিফুল ইসলাম নয়নকে গ্রেপ্তার করে।

তিনি আরও জানান, রাত ১২ টার দিকে থানায় ভ্রাম্যমাণ আদালতে তাকে হাজির করা হয়। তাৎক্ষণিক সাক্ষ্যপ্রমাণ শেষে আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. হেমায়েত উদ্দিন রায় প্রদান করেন। এ সময় পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা, স্থানীয় সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

নওগাঁয় ইভটিজিংয়ের অভিযোগে ভ্রাম্যমাণ আদালত কর্তৃক তাৎণিক কারাদণ্ড দেওয়ার ঘটনা এটাই প্রথম।

বাংলাদেশ সময়: ১২১৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ