ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জাবিতে ‘ধ্বনি’র কার্যালয় আগুনে পুড়ে ছাই

জাবি প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১০
জাবিতে ‘ধ্বনি’র কার্যালয় আগুনে পুড়ে ছাই

জাবি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আবৃত্তি সংগঠন ‘ধ্বনি’র কার্যালয়ে শনিবার গভীর রাতে রহস্যজনক আগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে বই ও বিভিন্ন গুরুত্বপূর্ণ কাগজপত্রসহ প্রায় লাধিক টাকার মালামাল সম্পূর্ণ পুড়ে গেছে।



দুর্বৃত্তরা ‘ধ্বনি’ কার্যালয় আগুনে পুড়িয়ে দিয়েছে বলে ধারণা করছেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন ও রাজনৈতিক দলের নেতাকর্মীরা।

এদিকে ঘটনার পর সংস্কৃতিকর্মীরা ক্যাম্পাসে মিছিল করতে চাইলে ছাত্রলীগের একটি গ্র“পের নেতা নেয়ামুল পারভেজ বাধা দেন বলে অভিযোগ পাওয়া গেছে।

এ বিষয়ে সাংস্কৃতিক জোটের সভাপতি মাহী মাহফুজ বলেন, ‘ধ্বনির কার্যালয় পুড়িয়ে দেওয়ার প্রতিবাদে মিছিল করতে চাইলে পারভেজ ভাই মিছিল করতে নিষেধ করেন। ’

ছাত্রলীগ নেতা নেয়ামুল পারভেজ বলেন, ‘মিছিলে জাতীয়তাবাদী শিকরা ছিল। ছাত্রদল থাকতে পারে এই ধারণা করে মিছিল করতে নিষেধ করা হয়েছে। ’

এদিকে ঘটনা কারণ অনুসন্ধানে ছাত্রকল্যাণ ও পরামর্শদানকেন্দ্রের পরিচালক অধ্যাপক আবুল খায়েরকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। কমিটিকে সাত দিনের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ