ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গুলশানে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাতপরিচয় যুবক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৫ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১০

ঢাকা: গুলশান থানার শ্যুটিংকাব এলাকায় শনিবার দিবাগত গভীররাতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ অজ্ঞাতপরিচয় এক যুবক মারা গেছেন। নিহতের বয়স আনুমানিক ২৫ বলে গুলশান থানা সূত্রে জানা গেছে।



র‌্যাব-১ এর বরাত দিয়ে গুলশান থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামালউদ্দিন বাংলানিউজকে জানান, ‘শনিবার দিবাগত রাতে র‌্যাব-১ এর একটি দল গুলশান-১ এলাকার শ্যুটিং ক্লাবের বিপরীত পাশে একটি চেকপোস্ট বসায়।

রাত দেড়টার দিকে একটি মোটরসাইকেলযোগে দুই যুবক ওই এলাকা অতিক্রমের সময় র‌্যাব সদস্যরা মোটরসাইকেল থামানোর সিগন্যাল দিলে তারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি করে।

র‌্যাবও পাল্টা গুলি করলে ঘটনাস্থলে একজন গুলিবিদ্ধ হয় এবং অপরজন মোটরসাইকেলসহ পালিয়ে যেতে সক্ষম হয়। পরে র‌্যাব সদস্যরা গুলিবিদ্ধ অজ্ঞাতপরিচয় যুবককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে ৩টি গুলিসহ একটি রিভলবার উদ্ধার করেছে র‌্যাব। ’ নিহত যুবকের কোনো পরিচয় পাওয়া যায়নি বলে জানান ওসি কামালউদ্দিন।

বাংলাদেশ সময় : ১২০০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১০।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।