ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

তানভীর হোসেন, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১০
নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

নারায়ণগঞ্জ: রোববার সকালে নারায়গঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত ও আহত হয়েছেন ১০জন।

প্রত্যদর্শীরা জানান, ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের সস্তাপুর শিবু মার্কেট এলাকায় সকাল সাড়ে দশটায় ঢাকাগামী একটি কভার্ড ভ্যানের (ঢাকা মেট্রো ত-০২-০৩৬২) সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিক্সা (ঢাকা মেট্রো থ-১১-১৮৮৮) আরোহী ৩ ব্যক্তি ঘটনাস্থলেই নিহত হন।

পরে হাসপাতালে মারা যান সিএনজি অটোরিক্সার চালক।

নিহতদের মধ্যে তিনজনের পরিচয় জানা গেছে। তারা হলেন, আড়াইহাজারের শম্ভুপুরা এলাকার আবুল ফজলের ছেলে মাসুদ সালাউদ্দিন(৩৯) ও যাত্রাবাড়ি দনিয়ার মতি মিয়ার পুত্র আব্দুল জব্বার (৪০)। ও সিএনজি চালক মোহাম্মদ আপেল (২৫)

নিহত অপর ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি।

দুর্ঘটনায় আপেল গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে খানপুর ২শ’ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়।  

এদিকে, অপর ঘটনায় সকাল পৌনে দশটায় ঢাকা-নারায়ণগঞ্জ সড়কে পাগলার পঞ্চবটি কলোনি এলাকায় আনন্দ পরিবহনের একটি বাসের (ঢাকা মেট্রো জ ১১-১৯১৮) সঙ্গে সিএনজি অটোরিক্সার (ঢাকা মেট্রো থ-১১-২৮১৯) মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষের পর অটোরিক্সাটি একটি রিক্সার ওপর গিয়ে পড়লে অটোরিক্সা চালকসহ মোট ৯ জন আহত হন।  

আহতদেরকে খানপুর ২শ’ শয্যা হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

ফতুল্লা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জীবন কান্তি সরকার বাংলানিউজকে জানান, উভয় দুর্ঘটনার পরপর কভার্ড ভ্যান ও বাসের চালক পালিয়ে যায়।

লাশগুলো উদ্ধার করে মর্গে পাঠানোর হয়।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।