ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সাদুল্লাপুরে অগ্নিসংযোগের অভিযোগে ছাত্রলীগ নেতার নামে মামলা

টি আই রেজা, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৭ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১০

গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্লাপুরের দামোদরপুর ইউনিয়নের উত্তর মরুয়াদহ গ্রামে ধান কাটা নিয়ে সংর্ঘষ ও অগ্নিসংযোগের অভিযোগে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারুকুল ইসলাম ফারুকসহ ১৫ জনকে আসামি করে মামলা দায়ের হয়েছে।

আওয়ামী লীগের সহযোগী সংগঠন ছাত্রলীগের উপজেলা নেতা ফারুকের প্রতিপক্ষ আবুল কাসেমের  ভাই আলমগীর হোসেন বাদী হয়ে গত শনিবার রাতে মামলাটি করেছেন।



সাদুল্লাপুর থানার ওসি হাসান ইনাম জানান, অভিযোগের পরিপ্রেক্ষিতে মামলা নেওয়া হয়েছে। তদন্তে জানা যাবে তিনি এ ঘটনায় জড়িত কি না।

এদিকে ফারুকুল ইসলাম ফারুক বাংলানিউজকে জানান, সংর্ঘষের খবর শুনে ঘটনার প্রায় দেড় ঘন্টা পর তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়েছিলেন। তিনি আরও জানান, রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য আওয়ামী লীগেরই একটি চক্র ওসির যোগসাজশে তাকে মামলায় জড়িয়েছে।
 
উল্লেখ্য, উত্তর মরুয়াদহ গ্রামে সুলতান আলীর দখলে থাকা ওই জমিতে গত আমন মৌসুমে পার্শ্ববর্তী দক্ষিণ দামোদরপুর গ্রামের আবুল কাসেম জোর খাটিয়ে ধান রোপন করে। বৃহস্পতিবার সকালে সুলতান আলীর লোকজন ওই জমির ধান কাটা শুরু করলে আবুল কাসেমের লোকজন বাধা দিলে সংঘর্ষ বেধে যায় এবং আহত হয় ১৭ জন।

এ সময় আবুল কাসেমের ২ টি ঘর ও সুলতানের বাড়ির উঠানে রাখা প্রায় ৫ বিঘে জমির কাটা ধান আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়।

বাংলাদেশ সময়: ৯৩০ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।