ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেরপুরে ইউপি চেয়ারম্যানসহ বিএনপি’র ১১ নেতা-কর্মী গ্রেপ্তার

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১০

শেরপুর: শেরপুরে ২৭ নভেম্বর শনিবার ভোররাতে পুলিশ জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এক ইউপি চেয়ারম্যানসহ বিএনপি’র ১১ নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে।

এরা হলো- সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের চেয়ারম্যান ও বিএনপি নেতা মো: খোরশেদ আলম, জেলা বিএনপি প্রচার সম্পাদক এমদাদ হোসেন মাস্টার, বিএনপি নেতা আমিনুল ইসলাম, রফিকুল ইসলাম, জাহাঙ্গির আলম, ঝিনাইগাতী উপজেলার যুবদল সভাপতি মোমতাজ আলী, নাসিরুল ইসলাম, ছাত্রদল নেতা আসাদুজ্জামান মুক্তা এবং শ্রীবরদী নালিতাবাড়ি ও নকলা উপজেলার বিএনপিকর্মী জামিরুল, শাহজাদা ও লুৎফর রহমান নান্নু।



এ ব্যাপারে শেরপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার আনিসুর রহমান বাংলানিউজকে জানান, গ্রেপ্তারকৃতরা আগামী ৩০ নভেম্বরের হরতাল উপলে জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক আশরাফুন নাহার রুবী’র বাসায় শুক্রবার রাতে গোপন বৈঠকে নাশকতামূলক কাজের বিষয়ে শলা-পরামর্শ করছিলেন এমন অভিযোগ এবং তাদের বিরুদ্ধে বিভিন্ন মামলা থাকায় গ্রেপ্তার করা হয়েছে।

তবে জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মাহমুদুল হক রুবেল বাংলানিউজকে জানান, মহিলা দলের ওই নেত্রীর বাসায় কোনো গোপন বৈঠকের ঘটনা ঘটেনি। শেরপুরে বর্তমানে রাজনৈতিক পরিস্থিতি শান্ত রয়েছে। কিন্ত অতি উৎসাহী হয়ে বর্তমান পুলিশ সুপার নিরীহ ব্যক্তিদের গ্রেপ্তার করেছেন। তাদের বিরুদ্ধে কোনো মামলা নেই।

বাংলাদেশ সময়: ১৬০৫ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।