ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মঙ্গলবার পিরোজপুরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

জেলা সংবাদদাতা | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১৫ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৩
মঙ্গলবার পিরোজপুরে যাচ্ছেন প্রধানমন্ত্রী

পিরোজপুর: মঙ্গলবার (১৯ মার্চ) পিরোজপুরে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পটুয়াখালীর দুমকির কর্মসূচি শেষে দুপুর ১টায় প্রধানমন্ত্রী হেলিকপ্টারে করে পিরোজপুর জেলা স্টেডিয়ামে অবতরণ করবেন।



সেখান থেকে তিনি পিরোজপুর সার্কিট হাউজে গিয়ে অবস্থান করবেন। দুপুর সোয়া ২টায় তিনি পিরোজপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে জনসভাস্থলের পাশে ৮টি প্রকল্পের ১৪টি স্থাপনা উদ্বোধন করবেন।
 
এরপর দুপুর আড়াইটায় প্রধানমন্ত্রী জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেবেন। জনসভা শেষে হেলিকপ্টারে করে তিনি ঢাকার উদ্দেশে রওনা হবেন বলে এক বিবৃতিতে জানানো হয়েছে।
 
এদিকে, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে রাস্তাঘাটের সংস্কার কাজ ও নিরাপত্তা বিষয়ক সার্বিক প্রস্তুতি শেষ হয়েছে। পাশাপাশি প্রধানমন্ত্রী যে সড়ক দিয়ে যাতায়াত করবেন সে সড়কের দু’পাশের প্রয়োজনীয় ভবন আর প্রাচীর রং করাও শেষ হয়েছে। তোরণ আর ফেস্টুনে পিরোজপুর সেজেছে নতুন সাজে।

শিল্পীরা তাদের তুলির ছোয়ায় একেই চলছেন না না রংয়ের ফেস্টুন আর ব্যানার। জনসভার মাইকিং আর মিছিলে পিরোজপুরে এখন উৎসবের আমেজ।

আর এখন শুধুই প্রতিক্ষা, কখন আসছেন প্রধানমন্ত্রী, কখন করছেন জনসভা। সেই সঙ্গে প্রতিক্ষা, প্রধানমন্ত্রী উন্নয়নমূলক কী কী কাজের ঘোষণা দিচ্ছেন পিরোজপুরবাসীর জন্য।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী পিরোজপুরে ৩৪ কোটি ৪৮ লাখ টাকা ব্যয়ে বলেশ্বর নদীর উপর নির্মিত শহীদ শেখ ফজলুল হক মনি সেতু, ২ কোটি ১৯ লাখ টাকা ইন্দুরকানী থানা ভবন, ২ কোটি ৩০ লাখ টাকা জেলা রেজিস্ট্রি অফিস, ১ কোটি ৬৬ লাখ টাকা জেলা সরকারি গণগন্থাগারসহ অর্ধশত কোটি টাকা ব্যয়ে নির্মিত ৭টি প্রকল্পের ১২টি স্থাপনা  উদ্বোধন করবেন।

এছাড়া রয়েছে ৮৮ লাখ টাকার নেসারাবাদ ফায়ার সার্ভিস স্টেশন ভবন, ১ কোটি ১০ লাখ টাকা ব্যয়ে নির্মিত স্বরূপকাঠী সাব-রেজিস্ট্রি অফিস ভবন, ১২ কোটি ২২ লাখ টাকা ব্যয়ে ৬টি স্কুল কাম সাইক্লোন শেল্টার ও নাজিরপুরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব কলেজের একাডেমিক ভবন ও ছাত্রী নিবাস।

বাংলাদেশ সময়: ০৯০৭ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৩
সম্পাদনা: শিমুল সুলতানা, নিউজরুম এডিটর[email protected]

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।