ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনাজপুর ও সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১০

দিনাজপুর: দিনাজপুরের পার্বতীপুর ও সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত হয়েছেন। শুক্রবার দুপুর ও বৃহস্পতিবার মধ্যরাতে সড়ক দুর্ঘটনা ঘটে।



প্রত্যদর্শী সূত্রে জানা গেছে, শুক্রবার সাড়ে ১২ টায় দিনাজপুরের পার্বতীপুর উপজেলার মোমিনপুর ইউপির যশাই হাট থেকে ফেরার পথে দুর্গাপুর ডাঙ্গার মাহবুবের দোকানের কাছাকাছি পৌঁছলে একটি ট্রাক্টর চালকের নিয়ন্ত্রণ হারিয়ে খাদে উল্টে পড়ে। এসময় ঘটনাস্থলেই ট্রাক্টরের চাপায় হেলপার আইনুল হক (২২) মারা যায়।
নিহত আইনুল হকের বাড়ী বদরগঞ্জ উপজেলার দনি মোকছেদপুর পাঠানের ডাঙ্গা।

এ সময় গুরুতর আহত হন ট্রাক্টরটিতে থাকা অপর হেলপার একই গ্রামের রকিবুল(৪২) । তাকে পার্বতীপুর ল্যাম্ব হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পার্বতীপুর থানার এসআই চক্রধর রায় ঘটনার সত্যতা স্বীকার করে এ ঘটনায় থানায় মামলা হয়েছে বলে বাংলানিউজকে জানান।

অপরদিকে বাংলানিউজজের সিরাজগঞ্জ প্রতিনিধি জানান,  বৃহস্পতিবার মধ্যরাতে জেলার উল্লাপাড়া উপজেলার সাতটিকরি নামক স্থানে ট্রাকের নিচে পিষ্ট হয়ে আব্দুল হামিদ (৪৫) নামের একজনের মৃত্যু হয়েছে।

হাটিকুমরুল হাইওয়ে থানার াফিসার ইনচার্জ(ওসি) দীনবন্ধু দাস বাংলানিউজকে জানান, নিহত আব্দুল হামিদ ঈশ্বরর্দী উপজেলার গরগরি গ্রামের বাসিন্দা। দুর্ঘটনার পর (ঢাকা মেট্রো-ট-১৪-৩২০৩) নম্বরের ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে কোন মামলা হয়নি। নিহতের পরিবার শুক্রবার দুপুরে লাশ নিয়ে গেছে।

বাংলাদেশ সময়: ১৭৩০ঘণ্টা, নভেম্বর ২৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।