ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ৬টি হলে পুলিশের তল্লাশি

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, জুলাই ৫, ২০১০

চট্টগ্রাম : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ৬টি হলে তল্লাশি চালানো হয়েছে। পুলিশ ও বিশ্ববিদ্যালয় প্রশাসনের নেতৃত্বে সোমবার রাত সাড়ে ৯টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত এই তল্লাশি অভিযান চালানো হয়।



অভিযানে কোনো কিছু উদ্ধারের খবর পাওয়া যায়নি। তবে পুলিশ একটি হলের ডাইনিং থেকে এক বহিরাগতকে শুধু জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

তল্লাশি চালানো হলগুলো হলো- শহীদ আবদুর রব, শাহ আমানত, এএফ রহমান, শাহজালাল, সোহরাওয়ার্দী ও আলাওল।

তল্লাশি অভিযানের বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর জসীম উদ্দীন চৌধুরী জানান, চট্টগ্রাম নগরীর সার্বিক পরিস্থিতি বিচেনায় এই তল্লাশি অভিযান চালানো হয়েছে। হলে বহিরাগত আছে কি-না, বিশ্ববিদ্যালয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে এমন কোনো অবৈধ কর্মকাণ্ড চলছে কি-না সে বিষয়ে নিশ্চিত হওয়ার জন্যই এই অভিযান।

পুলিশ শাহ আমানত হলের ডাইনিং থেকে বহিরাগত হিসেবে পার্শ্ববর্তী নাজিরহাট কলেজের শিক্ষক আজিজুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আলাউদ্দিন জানান, সস্তায় রাতের খাবার খাওয়ার জন্যই ওই শিক্ষক হলের ডাইনিংয়ে এসেছিলেন। তারপরও তাকে শুধু জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

বাংলাদেশ সময় : ২৩৫৯ ঘণ্টা, জুলাই ০৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।