ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজউক চেয়ারম্যানের ব্যাখ্যা স্থায়ী কমিটিতে পেশের সুপারিশ

ন্যাশনাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩০ ঘণ্টা, জুলাই ৫, ২০১০

ঢাকা: ডিটেইলড এরিয়া প্ল্যান (ড্যাপ) প্রসঙ্গে সাংসদদের সম্পর্কে অশালীন মন্তব্য করায় রাজউকের চেয়ারম্যান মো. নুরুল হুদার ব্যাখ্যা স্থায়ী কমিটির আগামী সভায় উপস্থাপনের সুপারিশ করা হয়েছে।

সোমবার জাতীয় সংসদের সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত কমিটির নবম সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।



কমিটির সভাপতি মো. ফজলে রাব্বী মিয়ার সভাপতিত্বে সংসদ ভবনে কমিটির সভা অনুষ্ঠিত হয়। কমিটির সদস্য মো. আব্দুল কুদ্দুস, মো. একাব্বর হোসেন ও খালিদ মাহ্মুদ চৌধুরী এতে উপস্থিত ছিলেন।

এছাড়াও সভায় সংসদ সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারীদের আবাসিক সমস্যা নিরসনে আবাসন প্রকল্পের ডিপিপি পুনর্গঠন করে দ্রুত ভবন নির্মাণের পদক্ষেপ নেওয়ার জন্যও সুপারিশ করা হয় ।     

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল-২ নামে ৫০০ শয্যার একটি হাসপাতাল নির্মাণকাজের অগ্রগতি সম্পর্কে প্রতিবেদনের কপি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী বরাবর পাঠানোরও সুপারিশ করা হয় ।

সভায় স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রীর সঙ্গে আলোচনা করে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল উদ্বোধনের বিষযটি সুরাহা করারও সুপারিশ করা হয় ।  

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব ড. খোন্দকার শওকত হোসেন, স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয় এবং জাতীয় সংসদের সংশ্লিষ্ট কর্মকর্তারা সভায় উপস্থিত ছিলেন।


বাংলাদেশ স্থানীয় সময়: ২১০০ ঘণ্টা, জুলাই ০৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad