ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে দু’দল গ্রামবাসীর সংঘর্ষে টেঁটাবিদ্ধ ২০

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৮ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১০

নরসিংদী : নরসিংদীর রায়পুরায় একই গ্রামের দু’দল অধিবাসীর সংঘর্ষে টেঁটাবিদ্ধ হয়ে শিশু ও নারীসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছে।

মঙ্গলবার রাত ৮টার দিকে নরসিংদীর রায়পুরা উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের সোবাহানপুর গ্রামে নৌকার সিরিয়াল দেওয়াকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে।



আহতরা হলেন--মোস্তফা (২৫), কালাম (২০), মাঈনুদ্দিন (২০), মৌসুমী (১০), মরম আলী (২৫), ফাইজুর (৩৫), মকবুল হোসেন (২২), ছফির উদ্দিন (২১), মোঘল মিয়া (২৫), শুক্কুুর আলী (২৮), সেন্টু মিয়া (৩০), সখিনা (২৭), নূর মোহাম্মদ (৩৬), সফর আলী (৪২), রফিক মিয়া (৩৫) এবং অজ্ঞাত আরও ৬ জন।

আহতদের মধ্যে কানে ও বুকে টেঁটাবিদ্ধ অবস্থায় সখিনা (২৭) ও সফর উদ্দিনকে (২০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এলাকায় পুলিশ মোতায়ের করা হয়েছে বলে রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল বাতেন জানান।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রায়পুরা উপজেলার সোবহানপুর গ্রামের পাশ্ববর্তী ঘাট চরমধুয়া থেকে নিলা চং পাশা ঘাটের নৌকার সিরিয়াল দেওয়া নিয়ে একই এলাকার রতন মেম্বার ও সিদ্দিক মিয়ার কথাকাটাকাটি হয়। এ ঘটনার জের ধরে উভয় গ্রুপের লোকজন রাত ৮টার দিকে দা, ছোড়া, টেঁটা, বল্লমসহ দেশিয় অস্ত্রে-সস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে শিশু ও নারীসহ টেঁটাবিদ্ধ হয়ে কমপে ২০ জন আহত হয়েছে। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে প্রথমে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কপপ্লেক্সে ও পরে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে কানে ও বুকে টেঁটাবিদ্ধ অবস্থায় সখিনা ও সফর উদ্দিনকে ঢাকায় পাঠানো হয়েছে। অন্যানরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন কিনিকে ভর্তি হয়েছে।

খবর পেয়ে রায়পুরা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আবারও সংঘর্ষের আশঙ্কায় এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল বাতেন জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই এলাকার লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন আনে। আবারও সংঘর্ষসহ অপ্রীতিকর ঘটনা এড়াতে  স্থানীয় ইউপি চেয়ারম্যনের কাছ থেকে মুচলেকা নেওয়া হয়েছে। বর্তমানে পরিবেশ শান্ত রয়েছে।

বাংলাদেশ সময় : ২৩১৬ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১০ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad