ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ডিপজলের হদিস পাচ্ছে না পুলিশ!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২২ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০১০
ডিপজলের হদিস পাচ্ছে না পুলিশ!

ঢাকা: ঢাকাই সিনেমার খলনায়ক মনোয়ার হোসেন ডিপজলকে গ্রেপ্তার করতে পারছে না পুলিশ। পুলিশ-গোয়েন্দাদের একাধিক দল হন্যে হয়ে খুঁজেও হদিস পাচ্ছে না তার।

হদিস মিলছে না ডিপজলের তিন সশস্ত্র দেহরক্ষীরও।

মঙ্গলবার দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ মালেক বাংলানিউজকে এ কথা জানিয়েছেন।

এর আগের মঙ্গলবার রাজধানীর গাবতলীতে ট্রাফিক পুলিশ কনস্টেবল আলতাফ উদ্দিনকে বেধড়ক পেটানোর পর তার বুকে পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকি দেওয়ার ঘটনার পর থেকেই ডিপজল ও তার তিন সহযোগী পলাতক রয়েছেন।

ওসি এম এ মালেক জানান, যেখানেই ডিপজলের খবর পাওয়া যাচ্ছে সেখানেই পুলিশের টিম হাজির হচ্ছে। কিন্তু ডিপজল ও তার ঘনিষ্ঠ সহযোগীদের ধরা যাচ্ছে না। কারণ তারা বিভিন্ন স্থানে গাঢাকা দিয়ে থাকছে এবং ঘন ঘন স্থান পরিবর্তন করছেন।

তবে ডিপজল ও তার তিন দেহরক্ষীকে গ্রেপ্তারের ব্যাপারে আশা ছাড়েননি ওসি এম এ মালেক।

তিনি বলেন, ‘কয়েকজন চলচ্চিত্র অভিনেত্রীর বাসার দিকেও পুলিশের নজরদারি রয়েছে। খুব শিগগিরই ডিপজলকে গ্রেপ্তার করা সম্ভব হবে। ’

দারুস সালাম থানা সূত্রে জানা গেছে, গত সোমবার রাত সাড়ে ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ডিপজলের নূরবাগের বাড়ি, সাভারের রাজফুলবাড়িয়ার পিকনিক স্পট, কর্ণপাড়ার বাগানবাড়িতে একযোগে অভিযান চালায় পুলিশ।

প্রায় একই সময়ে তেজগাঁও এফডিসির অভ্যন্তরে ঝর্ণা স্পটেও ডিপজলের খোঁজে তল্লাশি চালানো হয়। কিন্তু কোথাও ডিপজল বা তার দেহরক্ষীদের সন্ধান পাওয়া যায়নি।

এদিকে, সোমবার দারুস সালাম থানার ওসি ঢাকার জেলা প্রশাসকের কাছে ডিপজলের পিস্তলের লাইসেন্স বাতিলের জন্য আবেদন করেন।

এ ব্যাপারে জেলা প্রশাসক ২/৩ দিনের মধ্যেই উদ্যোগ নিবেন বলেও ওসি এম এ মালেক জানান।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।