bangla news

বাস-মিনিবাস ধর্মঘট প্রত্যাহার চুয়াডাঙ্গায়

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৭-০৪ ৮:৪৮:৩১ পিএম

অবৈধ পরিবহন নসিমন-করিমন-আলমসাধু বন্ধের দাবিতে ডাকা অনির্দিষ্টকালের বাস-মিনিবাস ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছে চুয়াডাঙ্গা পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ।

চুয়াডাঙ্গা : অবৈধ পরিবহন নসিমন-করিমন-আলমসাধু বন্ধের দাবিতে ডাকা অনির্দিষ্টকালের বাস-মিনিবাস ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছে চুয়াডাঙ্গা পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ। সোমবার সকালে চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের সঙ্গে বৈঠকের পর ঐক্য পরিষদ নেতারা ধর্মঘট প্রত্যাহারের ঘোষণা দেন।

জেলা প্রশাসকের কার্যালয়ে অনুষ্ঠিত ওই বৈঠকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসক ভোলানাথ দে, পুলিশ সুপার নজরুল ইসলাম ও বাস-মিনিবাস মালিক সমিতি সাধারণ সম্পাদক আবুল কালামসহ পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ নেতারা উপস্থিত ছিলেন।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে চুয়াডাঙ্গা বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক বলেন, ‘সোমবার সকালে অনুষ্ঠিত মতবিনিময় সভায় পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের দাবি মেনে নেওয়ার আশ্বাস দিয়েছে প্রশাসন। তাই অনির্দিষ্টকালের জন্য ডাকা ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।’

প্রসঙ্গত, রোববার সন্ধ্যায় শহরে মাইকিং করে চুয়াডাঙ্গার সব রুটে অনির্দিষ্টকালের বাস-মিনিবাস ধর্মঘটের ঘোষণা প্রচার করে বাস-মিনিবাস মালিক সমিতি।

বাংলাদেশ সময় ১৭২০ ঘণ্টা, ৫ জুলাই ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-07-04 20:48:31