ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বরিশালে টমটম খালে পড়ে একই পরিবারের ৩ জনসহ ৪ জনের মৃত্যু

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৪ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১০

বরিশাল: বরিশালের বাকেরগঞ্জ উপজেলায় যাত্রীবাহী টমটম উল্টে খালে পড়ে মা ও দুই সন্তানসহ চারজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে তিনজন।



এছাড়া তিজন নিখোঁজ রয়েছে বলে জানিয়েছেন দুর্ঘটনায় আহত প্রত্যক্ষদর্শী পাদ্রিশিবপুরের ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য রাশিদা বেগম।

সোমবার সন্ধ্যা সোয়া ৭টার দিকে বাকেরগঞ্জ উপজেলার পাদ্রিশিবপুর ইউনিয়নের আড়াইবেকি খাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- উপজেলার নিয়ামতি ইউনিয়নের কোষ্টনগর গ্রামের বাসিন্দা নাসির উদ্দিন মৃধার স্ত্রী নুপুর বেগম (৩৫), ছেলে শিমুল (৯) ও মেয়ে রিতা (৮) এবং মোতালেব (৩০)।

নিখোঁজদের মধ্যে নাসির উদ্দিন মৃধার আরেক সন্তানও রয়েছে।

আহত রাশিদা বেগম জানান, আড়াইবেকি থেকে ১০ জন যাত্রী নিয়ে টমটমটি মহেষপুরের দিকে যাচ্ছিল। রাস্তার গর্তে পড়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে এটি উল্টে রাস্তার পাশের খালে পড়ে যায়। এ সময় তিনি ও ভবানীপুর গ্রামের বাসিন্দা নাসিরসহ তিনজন আহত অবস্থায় সাঁতরে তীরে ওঠেন।

বাকেরগঞ্জ থানার পরিদর্শক শওকত আনোয়ার জানান, প্রথমে তিনজনের লাশ উদ্ধার করা হয়। পরে মোতালেব নামে আরেক জনের লাশ উদ্ধার করা হয়। তার বাড়ি ভবানীপুর গ্রামে।

নিখোঁজদের সন্ধানে তল্লাশি চালানো হচ্ছে, তবে অন্ধকারের কারণে তল্লাশি কাজে সমস্যা সৃষ্টি হচ্ছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময় : ২০৫১ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।