bangla news

ধামরাই: ইভটিজিংয়ের প্রতিবাদ করায় স্কুলে বখাটেদের হামলা, আহত ১৬

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-০৭-০৪ ৮:২০:১৪ পিএম

ঢাকার ধামরাইয়ে ইভ টিজিংয়ের প্রতিবাদ করায় নিকলা জে এ হক উচ্চ বিদ্যালয়ে হামলা চালিয়ে..............

ধামরাই: ঢাকার ধামরাইয়ে ইভ টিজিংয়ের প্রতিবাদ করায় নিকলা জে এ হক উচ্চ বিদ্যালয়ে হামলা চালিয়ে শিক্ষক ও ছাত্র-ছাত্রীসহ ১৬ জনকে আহত করেছে বখাটেরা।

আহতরা হচ্ছেন, ওই স্কুলের শিক্ষক আব্দুর রব (৫৭) সহ দশম শ্রেণীর শিক্ষার্থী শিলা আক্তার, আয়শা আক্তার, ঝর্ণা, মিতু, সাদ্দাম হোসেন, মোস্তফা, মিজানুর রহমান, হানিফ, মনির, জসিম, সুজন, মিনহাজ ও জয়নাল। আহত আরেক জনের নাম জানা যায়নি।

এদের মধ্যে গুরুতর আহত শিলা ও সাদ্দামকে সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে বলে স্কুল ও এলাকাবাসী সূত্রে জানা গেছে।
 
এলাকাবাসী জানায়, স্কুলে যাওয়া আসার পথে শিলা, আয়শা ও মুক্তাসহ স্কুলের অন্যান্য ছাত্রীদের পাশের মুন্সিরচর গ্রামের সোনা মিয়ার ছেলে দেলোয়ার হোসেন (২২), মহসিনের ছেলে রনি (১৮), মজিদের ছেলে মনিরসহ (২০)  পাঁচ ছয়জন বখাটে প্রায়ই উত্ত্যক্ত করতো ও কু-প্রস্তাব দিত।

হয়রানির শিকার ছাত্রীরা বিষয়টি অভিভাবক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও স্কুলের প্রধান শিককে জানালে সোমবার সকালে স্কুলে হামলা চালায় দেলোয়ার, রনি, মনিরসহ একদল বখাটে।

দশম শ্রেণীর ছাত্রী শিলা আক্তার বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘স্কুলে যাওয়া আসার পথে প্রায়ই আমাদের উত্ত্যক্ত করতো আর বিভিন্ন কু-প্রস্তাব দিত বখাটেরা।’

এ ব্যাপারে শিক্ষক ও স্থানীয় মাতব্বরদের কাছে নালিশ জানিয়েও কোনো প্রতিকার পাননি বলে জানান তিনি।

স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক শহিদুল ইসলাম সিরাজী বলেন, ‘ঘটনাটি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানানো হয়েছে। পরে স্কুলের শিক্ষক, ম্যানেজিং কমিটি ও অভিভাবকদের সঙ্গে বৈঠকের পর বিষয়টি থানা পুলিশকে জানানো হবে।’

ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আলমগীর হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, এ ব্যাপারে তিনি এখনো কোনো লিখিত অভিযোগ পাননি।

ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা খাদিজা নাজনীন বলেন, ‘বিষয়টি আমি জেনেছি। প্রয়োজনীয় ব্যবস্থা নিতে আমতা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সামাদকে বলা হয়েছে।’

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, জুলাই ০৫, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-07-04 20:20:14