ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ২ ডাকাত নিহত

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৫ ঘণ্টা, জুলাই ৫, ২০১০

বরিশাল: বরিশালের মুলাদী উপজেলার নয়াকান্দী গ্রামে রোববার রাত সোয়া ২টায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে আন্তঃজেলা ডাকাত দলের ২ সদস্য নিহত হয়েছে।

নিহতরা হলো হত্যা, ডাকাতিসহ ৩০ মামলার আসামি দুধর্ষ সর্বহারা ক্যাডার মজনু খান (৪৫) এবং সর্বহারা দলের আঞ্চলিক নেতা আন্তঃজেলা ডাকাত কালাম সরদার ওরফে কানা কালাম (৪০)।



ঘটনাস্থল থেকে রিভলবার, পাইপগান, গুলি, কার্তুজ, কিরিচ ও রামদা উদ্ধার করা হয়েছে।

সোমবার র‌্যাব ৮-এর এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রোববার রাত সোয়া ২টার দিকে র‌্যাব ৮-এর একটি দল মুলাদী উপজেলার নয়াকান্দী গ্রামের টহল দিচ্ছিল। সেসময় পাট গাছ ঘেরা একটি খোলা মাঠে আলো দেখতে পেয়ে র‌্যাবের দলটি সেখানে যাওয়ার চেষ্টা করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্দেহভাজন লোকজন পালাতে থাকে এবং র‌্যাবের টহল দলকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি করে।
 
প্রায় দশ মিনিট গুলিবিনিময়ের পর সন্ত্রাসীরা পালিয়ে যায়। মুলাদী থানা পুলিশকে খবর দেওয়া হলে  স্থানীয়দের সহায়তায় পুলিশ এবং র‌্যাব ঘটনাস্থলে তল্লাশী চালিয়ে মজনু খাঁ এবং কালাম সরদারকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে।

পুলিশ ময়না তদন্তের জন্য লাশ বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় মুলাদী থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে।

বাংলাদেশ সময় ১৬৪৮ ঘণ্টা, জুলাই ৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।