ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

তুচ্ছ ঘটনায় সাভারে যুবককে পিটিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১০

ঢাকা: তুচ্ছ ঘটনায় সাভারে পিটিয়ে হত্যা করা হয়েছে হাবিবুর রহমান হাবুল (২২) নামের এক যুবককে। দুদিন চিকিৎসাধীন থাকার পর শুক্রবার বিকেলে মারা যান তিনি।

ঈদের দিন ভোরে সাভার পৌরসভার জামসিং এলাকার একটি সেলুনে চুল কাটাকে কেন্দ্র করে বাক-বিতন্ডার জের ধরে বখাটেরা পিটিয়ে গুরুতর আহত করে তাকে।
 
নিহত হাবিবুর রহমান হাবুল (২২) সাভারের জামসিং এলাকার মৃত সদু ব্যাপারীর ছেলে।
 
পুলিশ জানায়, ঈদের দিন ভোর ৫টার দিকে জামসিং মহল্লার সেলুনে চুল কাটাকে কেন্দ্র করে হাবুলের সাথে বাক-বিতন্ডা হয় সেলুন মালিকের ছেলে শহীদের। একপর্যায়ে সেলুন মালিকের ছেলেসহ স্থানীয় বখাটেরা তাকে বেদম মারধর করে। ওই দিনই মূমূর্ষ অবস্থায় তাকে পার্শ্ববর্তী একটি কিনিকে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে চিকিৎসকরা শুক্রবার সকালে তাকে সাভারে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে তিনি মারা যান।
 
সাভার মডেল থানার উপ-পরিদর্শক পল্টু ঘোষ বাংলানিউজকে জানান, এ ঘটনায় নিহতের মা সুফিয়া বেগম বাদী হয়ে সাভার থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মামলায় সেলুন মালিকের পুত্র শহিদ, স্থানীয় বখাটে যুবক উজ্জল, রুহুল আমিন, রাসেল, সাদ্দামসহ অজ্ঞাতনামা ৫/৬ জনকে আসামি করা হয়েছে।

তিনি আরও জানান, হাবুলের মৃত্যুর খবর পেয়ে সেলুন মালিকসহ অন্যরা গা ঢাকা দিয়েছে।

সাভার মডেল থানার অফিসাস ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান বাংলানিউজকে বলেন, হত্যাকান্ডে জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।

ময়না তদন্তের জন্যে নিহতের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময় ২১০০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।