ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বাংলানিউজ অফিসে ঈদ-আনন্দ !

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১০
বাংলানিউজ অফিসে ঈদ-আনন্দ !

ঢাকা: সারা দেশ এখন ঈদ আনন্দে ভাসছে। নাড়ির টানে ঢাকাসহ দেশের শহরগুলোকে প্রায় ফাঁকা করে দিয়ে আপনাপন ভিটেয় ফিরে প্রিয়জনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে ব্যস্ত মানুষ।

কিন্তু ঈদের আনন্দঘন মুহূর্তেও বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডি’র অনেক সংবাদকর্মী মানুষকে তথ্যসেবা দিতে টেবিলে মাথা গুঁজে একমনে কাজ করে যাচ্ছেন।

প্রিয়জনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করার হাতছানি উপেক্ষা করেই দেশ-বিদেশের প্রতি মুহূর্তের সংবাদ পরিবেশন করে পাঠককে এক ধাপ এগিয়ে রাখতে সচেষ্ট তারা।

তবু ঈদ বলে কথা! ঈদের আনন্দকে তো উপেক্ষা করা তো যায় না! অগত্যা অফিসটাকেই পরিবার বানিয়ে বাংলানিউজের কর্মীরা নিজেদের মধ্যে শুভেচ্ছা বিনিময়, খাবার ভাগাভাগি আর ফেলে আসা সব ঈদের স্মৃতিচারণ করেই মন রাঙাচ্ছেন।

বাংলানিউজের লাখ লাখ পাঠকের কাছে পৌঁছানোর আনন্দটাও তো কম নয়।   অচেনা দূরের পাঠকরাও তো অদৃশ্য বন্ধুত্বের সুতোয় বন্দি। পর্দার আড়ালে তারা আছেন প্রেরণা জ্বালিয়ে, তাদের প্রতি আমাদের সমস্বর উচ্চারণ ‘ঈদ মোবারক!’।
পেশার প্রতি দায়বদ্ধতা বাংলানিউজের এই কর্মীদের কাছে পাঠকরা দূরের বন্ধু। তাদের কাছ বরাবর যতদ্রুত সম্ভব টাটকা সংবাদটি পরিবেশনের জন্য তাই  অক্লান্ত অভিজ্ঞ আর তারুণ্যের সমন্বয়ে গড়া বাংলানিউজের কর্মীদল।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।