ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুলিশ পেটানোর অভিযোগে ডিপজলের বিরুদ্ধে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১০
পুলিশ পেটানোর অভিযোগে ডিপজলের বিরুদ্ধে মামলা

ঢাকা: পুলিশ পিটিয়ে আসামি হলেন চলচ্চিত্র অভিনেতা ও স্থানীয় ৯ নম্বর ওয়ার্ড কমিশনার মনোয়ার হোসেন ডিপজল।

গাবতলী বেড়িবাঁধ এলাকায় মঙ্গলবার সকালে পুলিশ পেটান বিএনপি সমর্থিত এই ওয়ার্ড কমিশনার।

অস্ত্র দেখিয়ে হুমকিও দেন পুলিশকে। এ নিয়ে পুলিশ প্রশাসনে শুরু হয় তোলপাড়। বিকেলে এক ট্রাফিক কনস্টেবল দারুসসালাম থানায় মামলা ঠুকে দেন ডিপজলের নামে।  

দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মালেক মামলা দায়েরের বিষয়টি নিশ্চত করে বাংলানিউজকে জানান, মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে দারুসসালাম থানায় ট্রাফিক কনস্টেবল আলতাফউদ্দিন মামলাটি দায়ের করেন।

পুলিশের ওপর হামলা ও অস্ত্র দেখিয়ে হুমকির ব্যাপারে ওসি আব্দুল মালেক জানান, মঙ্গলবার সকাল দশটায় গাবতলী তিন রাস্তার মোড়ে ডিউটি করছিলেন ট্রাফিক কনস্টেবল আলতাফউদ্দিন। এ সময় ডিপজলকে বহনকারী প্রাইভেট কার ট্রাফিক সিগন্যাল অমান্য করে।

ওসি আব্দুল মালেক বলেন, ‘কনস্টেবল আলতাফ সিগন্যাল অমান্য করার কারণ জানতে চাইলে ডিপজল গাড়ী থেকে নেমে তাকে মারধর করেন। গালাগালি করেন অকথ্য ভাষায়। এক পর্যায়ে ডিপজল তার সঙ্গে থাকা অস্ত্র দিয়ে আলতাফকে হুমকি দেন। এ সময় ভিড় জমে ওঠে সেখানে। টহল পুলিশ সেদিকে এগিয়ে গেলে গাড়ি নিয়ে চম্পট দেন ডিপজল।

এদিকে দারুস সালাম থানা সূত্রে জানা যায়, ডিপজলের বিরুদ্ধে চাঁদাবাজি ও সরকারি জমি দখলের অভিযোগ রয়েছে। গত তত্ত্বাবধায়ক সরকারের শেষ দিকে তাকে গ্রেফতারও করে র‌্যাব। পরে তার বাসায় অভিযান চালিয়ে দু’টি পিস্তল উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।