ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোরে বোমা হামলায় ইউপি চেয়ারম্যান নিহত

যশোর ও বেনাপোল প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১০
যশোরে বোমা হামলায় ইউপি চেয়ারম্যান নিহত

যশোর: যশোরের ঝিগরগাছা উপজেলায় বোমা হামলায় ইউপি চেয়ারম্যান ও  ইউপি বিএনপির সভাপতি নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও তিনজন।



মঙ্গলবার সন্ধ্যা ৬টা ৩৫ মিনিটে ঝিগরগাছা বাজারে এ ঘটনা ঘটে।

ঝিগরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঝিগরগাছা বাজারে অধ্যাপক শফিউল আলম রুমির চেম্বারে গল্প করার সময় চারজন সন্ত্রাসী ৪টি বোমা নিক্ষেপ করে। এতে চার জন আহত হন। মারাত্মক আহত অবস্থায় নির্বাসখোলা ইউনিয়নের চেয়ারম্যান শওকত আলীকে (৫৫) যশোর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

যশোর হাসপাতলের চিকিৎসক কল্লোল সাহা বাংলানিউজকে জানান, চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাতটা ৪০ মিনিটে তিনি মারা যান।

এদিকে ইউপি চেয়ারম্যানে নিহত হওয়ার প্রতিবাদে স্থানীয় বিএনপির বিক্ষুদ্ধ কর্মীরা ঝিগরগাছা বাজারে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করে।

বোমা হামলার পর স্থানীয় বিএনপির নেতা-কর্মীরা ঝিকরগাছা শহরে মিছিল বের করে এবং যশোর-বেনাপোল সড়ক আধা ঘণ্টার জন্য অবরোধ করে রাখে।
 
ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক বাংলানিউজকে জানান, পুলিশের অনুরোধের পর বিক্ষুব্ধ কর্মীরা আধা ঘণ্টা পর যশোর-বেনাপোল সড়ক থেকে অবরোধ তুলে নেন।

এসময় বাজারের বেশ কয়েকটি দোকান ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে।

এদিকে জেলা বিএনপি হত্যার প্রতিবাদে রাত ৮টার দিকে শহরে বিক্ষোভ মিছিল বের করে। মিছিল থেকে দোষীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।