ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে মাইক্রোবাসসহ ২ ছিনতাইকারী আটক, গুলিবিদ্ধ ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১০

ঢাকা: জাতীয় স্টেডিয়ামের মশাল গেটের সামনে সোমবার রাত একটায় ছিনতাই কাজে ব্যবহৃত একটি নোয়া ব্রান্ডের মাইক্রোবাসসহ দুই ছিনতাইকারীকে আটক করেছে র‌্যাব-৩ এর একটি টহলদল।

এ দুই ছিনতাইকারীর একজন র‌্যাবের গুলিতে আহত হয়ে ধরা পড়েন।



পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) হেলালউদ্দিন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে জানান, এ ব্যাপারে র‌্যাবের পক্ষ থেকে পল্টন থানায় মঙ্গলবার একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার বরাত দিয়ে উপ-পরিদর্শক হেলালউদ্দিন বাংলানিউজকে জানান, রাত ১২টার দিকে র‌্যাবের টহলদল স্টেডিয়াম এলাকা অতিক্রম করার সময় দেখতে পান কয়েকজন ছিনতাইকারী রাস্তায় ছিনতাই করছে। এসময় র‌্যাব তাদের চ্যালেঞ্জ করলে ছিনতাইকারীরা র‌্যাবের উদ্দেশে কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে মাইক্রোবাস নিয়ে পালাতে উদ্যত হয়। র‌্যাব সদস্যরা পাল্টা গুলি চালালে ইকবাল উদ্দিন রাজু (৩০) নামে ছিনতাইকারী চক্রের একজন গুলিবিদ্ধ হন। র‌্যাব সদস্যরা ধাওয়া করে সবুজ শেখ (৩২) নামে অপর একজনকে ধরে ফেলেন।

গুলিবিদ্ধ ইকবাল উদ্দিন রাজুকে রাত দেড়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর সবুজ শেখকে র‌্যাব-৩ এর দপ্তরে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ব্যাপারে মঙ্গলবার পল্টন থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাবসূত্র জানায়, সবুজ শেখকে নিয়ে অন্য ছিনতাইকারীদের আটক করতে র‌্যাব সদস্যরা বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।