ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুরান ঢাকায় অস্ত্র-গুলিসহ কথিত দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১০

ঢাকা: মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) সোমবার বংশাল থানাধীন নাজিরাবাজার থেকে কথিত দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। এ সময় তাদের কাছ থেকে গুলি, পিস্তল এবং মাদক জব্দ করা হয়।



গ্রেপ্তারকৃতরা হলেন এসএ মান্নান (২৪) এবং মো.আব্দুছ ছোবহান (৩০)। এ ব্যাপারে ডিবি কার্যালয়ে মঙ্গলবার সকালে এক সংবাদ সম্মেলন করা হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ডিবি’র সিনিয়র সহকারী কমিশনার মোহাম্মদ সুলাইমান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে ডিবির একটি দল সোমবার রাতে নাজিরাবাজার সংলগ্ন বাংলার দুয়ার এলাকায় ১০২ নং কালু মিয়ার বাড়ির নিচতলায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ছয়টি গুলিসহ একটি পিস্তল, এবং একশ’ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।

সংবাদ সম্মেলনে আরও বলা হয়, ওই বাড়ির নিচতলা ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে সংঘবদ্ধ চক্রটি মাদকের ব্যবসা করে আসছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতদের কাছ থেকে কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। মাদক ব্যবসায় আধিপত্য বিস্তারের জন্য চক্রটি অস্ত্রের ব্যবহার করে আসছিল বলেও সংবাদ সম্মেলনে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।