ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কমলাপুরে গভীর রাতে বাড়িতে ঢুকে বখাটেরা পেটাল তরুণী ও তার বাবা-মাকে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১০

ঢাকা: রাজধানীর উত্তর কমলাপুরে ইভটিজিং এর প্রতিবাদ করে বখাটেদের হামলায় বাবা-মা’সহ মারাত্মক আহত হয়েছেন এক তরুণী। মঙ্গলবার গভীর রাতে বখাটেরা ওই তরুণীর বাসায় ঢুকে পরিবারের সব সদস্যকে  এলোপাতাড়ি মারধর করে।



পরে রাত ৩টার দিকে আহতরা স্থানীয়দের সহযোগিতায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

বখাটেরা একটি রাজনৈতিক দলের প্রভাবশালী কর্মী হওয়ায় মতিঝিল থানাপুলিশ তাদের বিরুদ্ধে মামলা নিচ্ছে না বলে অভিযোগ পাওয়া গেছে।

তবে মতিঝিল থানার উপ-পরিদর্শক মামুনুর রহমান এ অভিযোগ অস্বীকার করে বলেছেন, ‘আহতদের হাসপাতাল থেকে সার্টিফিকেট আনতে বলা হয়েছে। কিন্তু তারা আর যোগাযোগ করেননি, এক্ষেত্রে পুলিশের আর কিছু করার নেই। ’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও এলাকাবাসী সূত্রে জানা যায়, তানিয়া আক্তার (২০), বাবা ফরিদ খান (৪৮) ও মা হালিমা খাতুন (৩৮) উত্তর কমলাপুরের ৫ নম্বর জসিমউদ্দিন রোডের বাড়িতে বসবাস করেন। স্থানীয় আলিফ, মানিক, রশিদসহ কয়েকজন তানিয়াকে দীর্ঘদিন ধরে নানাভাবে উত্ত্যক্ত করে আসছিল।

তানিয়ার পরিবার স্থানীয় পঞ্চায়েত কমিটির কাছে নালিশ করায় ক্ষিপ্ত হয়ে আলিফ, মানিক, রশিদসহ ৫/৭ জন বখাটে মঙ্গলবার রাত সাড়ে ১২ টার দিকে তানিয়াদের বাড়িতে চড়াও হয়। তারা প্রথমে তানিয়াকে মারধর করতে থাকে। এসময় বাবা-মা তাকে বাঁচাতে এগিয়ে এলে বখাটেরা তাদেরকেও হকিস্টিক দিয়ে বেধড়ক পেটায়। বখাটেরা এ সময় তানিয়ার গলায় ছুরি ধরে বলে অভিযোগ করেছেন তার বাবা ফরিদ খান।

তানিয়ার মা হালিমা খাতুন বাংলানিউজকে জানান, বখাটেরা হুমকি দিয়েছে হামলার ব্যাপারে থানায় মামলা করা হলে আরও কঠিন মাশুল দিতে হবে এবং দেহব্যবসায়ী বলে অপবাদ দিয়ে তাদের এলাকাছাড়া করা হবে।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।