ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রী গণভবনে সাধারণ মানুষ ও কূটনীতিকদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১০
প্রধানমন্ত্রী গণভবনে সাধারণ মানুষ ও কূটনীতিকদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন

ঢাকা: পবিত্র ঈদুল আজহা উপলে বুধবার আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার সকালে দলীয় নেতা-কর্মী, সমর্থক, শুভানুধ্যায়ীসহ সাধারণ মানুষের সঙ্গে গণভবনে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। এছাড়া তিনি শুভেচ্ছা বিনিময় করবেন কূটনীতিকদের সঙ্গে।



প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথমে তার সরকারি বাসভবন গণভবনে সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত রাজনৈতিক নেতা-কর্মী এবং সাধারণ মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন।

এরপর প্রধানমন্ত্রী সেখানে সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত ঢাকায় নিযুক্ত বিভিন্ন দেশের রাষ্ট্রদূত ও কূটনীতিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং স্থানীয় সরকারমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম এক বিবৃতিতে সংশিষ্ট সকলকে প্রধানমন্ত্রীর সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়ের জন্য যথাসময়ে গণভবনে যাওয়ার অনুরোধ জানিয়েছেন।

রাজনৈতিক নেতাকর্মী ও কুটনীতিকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ছাড়া ঈদের দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার আরও কোনো নির্ধারিত কর্মসূচি নেই।

প্রধানমন্ত্রী পারিবারিক পরিবেশেই ঈদ উদ্যাপন করবেন বলে তথ্য সচিব আবুল কালাম আজাদ বাংলানিউজকে জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।