ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

সিএনজির ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু, হারিয়ে গেল গরুটিও

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১০

ঢাকা: কোরবানির জন্য গরু কিনে বাড়ি ফেরার পথে শাহবাগ মোড়ে সিএনজি অটোরিকশার ধাক্কায় সোমবার সন্ধ্যায় এক ব্যক্তি মারা গেছেন। সেই সঙ্গে হারিয়ে গেছে তার সঙ্গে থাকা গরুটিও।



নিহত ব্যক্তির পকেটে থাকা আগারগাঁও পশুহাটের রশিদে ক্রেতার নাম লেখা রয়েছে আমির হোসেন। তবে নিহত ব্যক্তিই আমির হোসেন কি-না তা নিশ্চিত করতে পারেনি শাহবাগ থানাপুলিশ।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বাংলানিউজকে জানান, সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে শাহবাগ মোড় সংলগ্ন রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি বলেন, সিএনজির ধাক্কায় আনুমানিক ৪৫ বছর বয়সের ওই ব্যক্তি গুরুতর আহত হন।

তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে রাত সাড়ে ৮ টায় কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বিস্তারিত পরিচয় জানা যায়নি জানিয়ে ওসি বলেন, নিহতের শার্টের পকেটে আগারগাঁও পশুহাটের একটি রশিদের ফটোকপি পাওয়া গেছে। এতে গরুটির দাম ৩৬ হাজার টাকা উল্লেখ রয়েছে এবং ক্রেতার নাম আমির হোসেন লেখা আছে।

তবে ওসি বলেন, ‘নিহত ব্যক্তিই আমির হোসেন নাকি তিনি আমির হোসেনের গরু বাসায় পৌঁছে দেওয়ার জন্য যাচ্ছিলেন, তা স্পষ্ট নয়। ’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের লাশ ঘরে তার মৃতদেহ রাখা আছে বলে জানান তিনি।

এ ব্যাপারে শাহবাগ থানায় অপমৃত্যুর একটি মামলা হয়েছে।

পুলিশ ঘাতক সিএনজি ট্যাক্সি বা তার চালককে আটক করতে পারেনি।

এখনও উদ্ধার করতে পারেনি নিহত ব্যক্তির হাত থেকে ছুটে যাওয়া গরুটি। আশপাশের কয়েক জন পেছন পেছন ছুটলেও তারা গরুটিকে ধরতে পারেননি।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, নভেম্বর ১৫,২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।