ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে ঈদ জামাত কখন কোথায়

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১০

বরিশাল: বরিশালে ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হবে কেন্দ্রীয় হেমায়েতউদ্দিন ঈদগাহ ময়দানে সকাল সাড়ে ৮টায়। জামাতে মেয়র শওকত হোসনে হিরনসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতা ও প্রশাসনের কর্মকর্তারা অংশ নেবেন।



সকাল সাড়ে ৮টা ও সাড়ে ৯টায় জামে কসাই মসজিদ, জামে এবাদুলাহ মসজিদ সাড়ে ৮টা, ১০টা ও বায়তুল মোকাররম মসজিদে সকাল সাড়ে ৮টা ও সাড়ে ৯টায় এবং পুলিশ লাইন মসজিদে সাড়ে ৭টা ও সাড়ে ৮টায় দু’টি করে জামাত অনুষ্ঠিত হবে।

চরমোনাই দরবার শরিফে সকাল সাড়ে ৯টায় ঈদের জামাত অনুষ্ঠিত হবে। জামাতে ইমামতি করবেন চরমোনাইর পীর সাহেব মাওলানা সৈয়দ রেজাউল করিম।

সকার সাড়ে ৮টায় ছরছীনা দরগাহ শরীফ, উজিরপুরের গুঠিয়ায় অত্যাধুনিক বায়তুল আমান জামে মসজিদে সকাল ৯টায় এবং ঝালকাঠীর নেছারাবাদ দাখিল মাদ্রাসা ময়দানে সকাল সাড়ে ৮টায় ঈদের জামাত অনুষ্ঠিত হবে।  

এছাড়া নগরীতে সকাল সাড়ে ৮টায় কাউনিয়া এর্শাদুল উলুম জামে মসজিদ ও খান সড়ক জামে মসজিদে, সকাল ৯টায় বিএম কলেজ মসজিদ, গোরস্থান রোড জামে মসজিদ, জেলখানা মসজিদ, ল’ কলেজ মসজিদ, নূরিয়া স্কুল মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হবে। এছাড়াও সকাল সাড়ে ৯টায় নূরিয়া স্কুল জামে মসজিদ, আমানতগঞ্জ পাওয়ার হাউস মসজিদ, চাঁদমারী জামে মসজিদ, কাউনিয়া ব্রাঞ্চ রোড জামে মসজিদ, জিলা স্কুল মসজিদ, পাওয়ার হাউস জামে মসজিদ, সিএন্ডবি কলোনী জামে মসজিদ, নগরীর খান সড়ক জামে মসজিদ, কাশীপুর হাইস্কুল এন্ড কলেজ, নতুন বাজার জামে মসজিদ, বিএম স্কুল মসজিদ, বিএম কলেজ জামে মসজিদ, দক্ষিণ পলাশপুর জামে মসজিদ, পোর্ট রোডস্থ কেরামতিয়া জামে মসজিদ ও ব্রাউন কম্পাউন্ড মসজিদে জামাত অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৯২০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।