[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৯ ফাল্গুন ১৪২৫, ২১ ফেব্রুয়ারি ২০১৯
bangla news
কাজল মোল্লা প্রসঙ্গে রিমি

যে কেউ আমার কর্মী হতে ‍পারেন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩-০১-২২ ১০:৫৬:২৩ এএম

সিমিন হোসেন রিমি এমপি বলেছেন, “যে কেউ আমার কর্মী থাকতে পারেন। যারা আমার সঙ্গে আছেন সবাই নির্বাচনে কর্মী ছিলেন।”

কাপাসিয়া থেকে: সিমিন হোসেন রিমি এমপি বলেছেন, “যে কেউ আমার কর্মী থাকতে পারেন। যারা আমার সঙ্গে আছেন সবাই নির্বাচনে কর্মী ছিলেন।”

মঙ্গলবার বিকেল সাড়ে ৪টায় কাপাসিয়ায় একটি অনুষ্ঠান শেষে উপজেলা ডাক বাংলোর সামনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে রিমি এ কথা বলেন।

কাশফিয়া নির্যাতনের ঘটনা সম্পর্কে তিনি বলেন, “একজন নারী হিসেবে আমি ওই ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে ন্যা‍য় বিচার দাবি করি। উচ্চ আদালতকে পদক্ষেপ নেওয়ায় ধন্যবাদ জানাই।”

এসময় সোমবারের সাংবাদিক সম্মেলনে দেওয়া লিখিত বক্তব্য তিনি আবারও পাঠ করে শুনান। সাংবাদিকরা আরো প্রশ্ন করতে চাইলে দলীয় নেতাকর্মীদের বাধার মুখে তিনি ডাক বাংলোতে চলে যান।

“নিজ কেন্দ্রে ভোট প্রয়োগের সময় আপনার সঙ্গে কাজল মোল্লা ছিলেন কিনা”—বাংলানিউজের এমন প্রশের জবাবে তিনি বলেন, “যে কেউ আমার কর্মী থাকতে পারেন। সাংবাদিক সম্মেলন করে বলেছি, কাজল মোল্লা আমার এপিএস নয়। আমার কোনো এপিএস নেই। তিনি আওয়ামী লীগেরও কেউ নয়। তাই আমার এপিএস বা কথিত এপিএস হিসেবে কারো নাম না লিখতে আমি সবার প্রতি অনুরোধ জানাই।”

এর আগে বিকেল চারটায় কাপাসিয়া উপজেলা শহরে ফকির মজনু শাহ সেতুর দক্ষিণ পাশে একটি আধুনিক ডাক বাংলো ও ডিজিটাল যাত্রী ছাউনির ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

প্রধান অতিথির ভাষণে সিমিন হোসেন রিমি বলেন, “কাপাসিয়াকে আমি একটি বাগানে পরিণত করতে চাই। অল্প সময়ে তা করা সম্ভব নয়। আমি আপনাদের সবার সহযোগিতা চাই। আমাকে নিশ্চিন্তে রাখবেন। দুঃশ্চিন্তায় থাকলে কাজ করা সম্ভব হয় না। তাজউদ্দিন আহমদের শিক্ষা নিয়ে বড় হয়েছি। কাপাসিয়া আমার শরীরের একটি অংশ।”

গাজীপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল খালেকের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্ধোধনী সভায় আরো বক্তব্য রাখেন গাজীপুর জেলা পরিষদের প্রশাসক সাবেক এমপি আখতারুজ্জামান, কাপাসিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আলাউদ্দিন আলী, গাজীপুর জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আমানত হোসেন খান ও জেলা পরিষদের প্রধান প্রকৌশলী মো. আতাউর রহমান।

বক্তব্য শেষে সিমিন হোসেন রিমি প্রকল্পের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করে মোনাজাত করেন।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, জানুযারি ২২, ২০১৩

আরআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14