ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উপসচিব, ইউএনও পদে বেশ কিছু রদবদল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩০ ঘণ্টা, জুলাই ৪, ২০১০

ঢাকা: প্রশাসনে উপসচিব ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদে বেশ কয়েকটি রদবদল হয়েছে। এ ছাড়াও সংস্থাপন মন্ত্রণালয়ের ওএসডি উপ-সচিব মো: সফি-উল-আলমকে যুগ্ম-সচিব পদে পদোন্নতি দেওয়া হয়েছে।



রোববার সংস্থাপন মন্ত্রণালয়ের পৃথক পৃথক প্রজ্ঞাপনে এসব রদবদলের আদেশ জারি করা হয়।

এদের মধ্যে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উপ-সচিব সুভাষ চন্দ্র সরকারকে ‘বাংলাদেশ শিশু একাডেমীর কয়েকটি জেলা শাখার কমপ্লেক্স ভবন নির্মাণ’ প্রকল্পের প্রকল্প পরিচালক, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের উপসচিব বেগম সোহেলী শিরিন আহমেদকে ‘প্রমোশন অব লিগ্যাল অ্যান্ড সোসাল এমপাওয়ারমেন্ট অব উইমেন ইন বাংলাদেশ (দ্বিতীয় পর্যায়)’ শীর্ষক প্রকল্প পরিচালক পদে, গৃহায়ণ ও গণপূর্ত উপসচিব মো. আমান উল্লাহকে ‘ক্যাপাসিটি বিল্ডিং ফর মনিটরিং চাইল্ড রাইটস’ শীর্ষক প্রকল্প পরিচালক, বগুড়া জোনাল সেটেলম্যান্ট অফিসার স্বপন চন্দ্র পালকে বাংলাদেশ মহাকাশ গবেষণা ও দূর অনুধাবন প্রতিষ্ঠানের (স্পারসো) অর্থনৈতিক উপদেষ্টা পদে, টাঙ্গাইলের জোনাল সেটেলমেন্ট অফিসার উপসচিব বেগম মাহবুবা হাসানাতকে খাদ্য বিভাগের উপসচিব পদে, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উপ-সচিব বেগম গোপা চৌধুরীকে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের উপসচিব পদে, ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের সেটেলম্যান্ট অফিসার ফায়েকুজ্জামান চৌধুরীকে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের পরিচালক পদে, ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক মো. মোহসীনকে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সিনিয়র প্রকিউরমেন্ট অফিসার পদে বদলি করা হয়েছে।

এছাড়া বাংলাদেশ কৃষি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচলক মোহাম্মদ মোখতার হোসেনকে এক বছরের জন্য একই পদে চুক্তি ভিত্তিক নিয়োগ দেওয়া হয়েছে।

ময়মনসিংগের গফরগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা বেগম খেনচানকে জ্যেষ্ঠ সহকারী সচিব পদে পদায়নের জন্য সচিবালয় শাখায় ন্যস্ত করা হয়েছে।

বরগুনার আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসির উদ-দৌলাকে ময়মনসিংগের গফরগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তার পদে, বাংলাদেশ রোড ট্রাান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মশিউর রহমানকে বরগুনার আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা পদে বদলি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জুলাই ০৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।