ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গভীর রাতে কেরাণীগঞ্জের দু’বাড়িতে ডাকাতি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১০

ঢাকা: দক্ষিণ কেরাণীগঞ্জের দু’টি বাড়িতে বুধবার গভীর রাতে ডাকাতি হয়েছে। স্বর্ণালঙ্কার ও নগদ টাকাসহ প্রায় ১৮ লাখ টাকার মালামাল লুটে নেয় ডাকাতরা।



তবে ডাকাতি শেষে পালিয়ে যাওয়ার সময় গ্রামবাসী ডাকাত সন্দেহে আলম নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশে সোপর্দ করে।

দক্ষিণ কেরাণীগঞ্জ থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) আজিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বাংলানিউজকে বলেন, ‘এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে। ’

এলাকাবাসী সূত্রে জানা গেছে, রাত সাড়ে তিন টার দিকে আউড়াহাতি দড়িগাঁও গ্রামে ইউনুস আলী নামে এক ব্যবসায়ীর বাড়িতে ২০/২২ জনের ডাকাতদল হানা দেয়।

ডাকাতরা প্রধান ফটক ডিঙিয়ে বাড়িতে ঢুকে এবং অস্ত্র শস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে ৩০ ভরি স্বর্ণালঙ্কার, নগদ ৪ লাখ টাকা, তিনটি মোবাইল ফোনসহ প্রায় ১৬ লাখ টাকার মালামাল লুটে নেয়।

ডাকাতরা চলে যাওয়ার সময় ওই পরিবারের সদস্যদের আর্তচিৎকার শুনে গ্রামবাসী চারদিক ঘেরাও করে আলম নামে একজনকে ডাকাত সন্দেহে আটক করে পিটুনি দেয়।

পরে বৃহস্পতিবার সকালে গুরুতর আহত আলমকে গ্রামবাসী থানায় সোপর্দ করে। পুলিশ তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করে।

একই রাত তিনটায় বাঘৈর আলিয়াপাড়া গ্রামে ঢাকা জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট গিয়াস উদ্দিনের বাড়িতে ডাকাতদল চড়াও হয়।

তারা পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ ২২ হাজার টাকা, স্বর্ণালঙ্কার, মোবাইল ফোনসহ প্রায় দুই লাখ টাকার মালামাল নিয়ে চম্পট দেয়।

বাংলাদেশ সময় : ২০৪৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।