[x]
[x]
ঢাকা, শনিবার, ৪ ফাল্গুন ১৪২৫, ১৬ ফেব্রুয়ারি ২০১৯
bangla news

‘পাওয়ার’ এনার্জি ড্রিংকের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন শাকিব খান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩-০১-০৩ ৯:১২:০৩ এএম

বাংলাদেশের জনপ্রিয় এনার্জি ড্রিংক ‘পাওয়ার’ এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর (প্রচার দূত) হলেন জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান।

ঢাকা: বাংলাদেশের জনপ্রিয় এনার্জি ড্রিংক ‘পাওয়ার’ এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর (প্রচার দূত) হলেন জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। বাংলাদেশের চলচ্চিত্রের এ সময়ের সফল নায়ক ঢালিউডের ‘কিং খান’ খ্যাত শাকিব খানের জন্য কোনো ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হিসেবে এটাই প্রথম আত্মপ্রকাশ।

দেশের শীর্ষস্থানীয় খাদ্যপণ্য প্রন্তুতকারক প্রতিষ্ঠান প্রাণের পরিচালক ইলিয়াস মৃধা এবং চিত্রনায়ক শাকিব খান বৃহস্পতিবার রাজধানীর একটি কনভেনশন সেন্টারে এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষর করেন। চুক্তির আওতায় শাকিব খান আগামী এক বছর ‘পাওয়ার’ এনার্জি ড্রিংকের বিজ্ঞাপনচিত্রে অংশ নেওয়া ছাড়াও ‘পাওয়ার’ এনার্জি ড্রিংকের বিভিন্ন প্রচারণায় অংশগ্রহণ করবেন।

অনুষ্ঠানে প্রাণ বেভারেজের চিফ অপারেটিং অফিসার আনিসুর রহমান, হেড অব মার্কেটিং (বেভারেজ) শঙ্খ বসু, ব্র্যান্ড ম্যানেজার রোমায়েল হাসানসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রাণের পরিচালক ইলিয়াস মৃধা বলেন, “শাকিব খানকে ‘পাওয়ার’ এনার্জি ড্রিংকের অ্যাম্বাসেডর করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। গানের নতুন প্রতিভা অন্বেষণে ‘পাওয়ার ভয়েস` নামে আমরা একটি রিয়েলিটি শো নির্মাণ করেছি যা নির্মাণশৈলী এবং নান্দনিক উপস্থাপনার কারণে ইতোমধ্যেই সর্বমহলে সমাদৃত হয়েছে।”

চিত্রনায়ক শাকিব খান বলেন, “অনেক বিদেশি পণ্যের মডেল হিসেবে কাজ করার অফার থাকলেও ‘প্রাণ’-এর মতো একটি জনপ্রিয় ব্র্যান্ডের সঙ্গে কাজ করতে পেয়ে আমি খুশি। দেশজুড়ে আমার অনেক ভক্ত রয়েছেন। কিন্তু আমি নিজে পাওয়ার এনার্জি ড্রিংকের একজন ভক্ত।”

উল্লেখ্য, ‘পাওয়ার’ এনার্জি ড্রিংক বর্তমানে বাংলাদেশে তরুণ প্রজন্ম ছাড়াও মালয়েশিয়া, সিঙ্গাপুরসহ মধ্যপ্রাচ্যের দেশগুলোতে অত্যন্ত জনপ্রিয়তা অর্জন করছে। প্রাণচাঞ্চল্যে ভরপুর তারুণ্যের প্রতীক হলো ‘পাওয়ার’ এনার্জি ড্রিংক।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০১৩
সম্পাদনা: মাহফুজার রহমান, সিনিয়র নিউজরুম এডিটর ও অশোকেশ রায়, অ্যাসিসট্যান্ট আউটপুট এডিটর- eic@banglanews24.com

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14