ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

রাজধানীতে পোশাক শ্রমিকের লাশ উদ্ধার ॥ স্বামীসহ আটক ৪

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৪ ঘণ্টা, জুলাই ৪, ২০১০

ঢাকা: রাজধানীর দক্ষিণখান এলাকায় রোববার সকালে এক নারী পোশাক শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে পুলিশ চার জনকে আটক করেছে।



আটককৃতরা হলেন মৃতের স্বামী শিবলু (৩৭), পোশাক শ্রমিক সাথী (২২), তার স্বামী মজনু এবং নিলুফার সহকর্মী লাকি।

মৃত নিলুফা (২৬) কুমিল্লা জেলার দেবিদ্বার থানার ছুটনা গ্রামের মো. তাজুল ইসলামের মেয়ে। তিনি মোশাইর এলাকার ড্যাজলিং ড্রেসেস নামের একটি পোশাক তৈরির কারখানায় কাজ করতেন।

দক্ষিণখান থানার উপপরিদর্শক আবু বকর বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে জানান, ‘ড্যাজলিং ড্রেসেস-এর পেছন থেকে সকাল ৮টায় লাশটি উদ্ধার করা হয়। এ সময় লাশের চোখে-মুখে সুপার গ্লু, গলায় ওড়না পেঁচানো এবং হাত-পা বাঁধা ছিল। ’

স্থানীয়রা জানান, শনিবার রাত আনুমানিক ৮টার দিকে বাসায় ফিরে রান্না করার সময় সাথী তাকে বাসা থেকে ডেকে নিয়ে যান। এরপর তিনি আর বাসায় ফেরেননি। সকালে কারখানার পেছনে তার লাশ পাওয়া যায়।

মৃতের বাবা তাজুল ইসলাম বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডিকে বলেন, ‘শিবলু আমার মেয়েকে জোরপুর্বক বিয়ে করে। ওদের মধ্যে বনিবনা ছিলনা। কিছুদিন আগে পারিবারিক কলহের কথা নিলুফা আমাকে জানায়। ’

মৃত নিলুফার মেয়ে সাদিয়া (২) তাদের কাছে থাকত বলেও জানান তাজুল ইসলাম।

এ ঘটনায় নিলুফার বাবা তাজুল ইসলাম দক্ষিণখান থানায় একটি মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, জুলাই ৪, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।