ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে ২ গ্রামবাসীর সংঘর্ষে আহত ২৭

জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১০

ঝিনাইদহ: ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না ইউনিয়নে মঙ্গলবার সকালে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে মহিলাসহ ২৭ জন আহত হয়েছেন। এদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক।



হা-ডু-ডু খেলাকে কেন্দ্র করে সকাল ১০টায় সাহেব নগর ও বাদপুকুর গ্রামবাসীর মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের ঝিনাইদহ সদর হাসপাতাল ও বিভিন্ন কিনিকে ভর্তি করা হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ওসি সগির মিঞা বাংলানিউজকে জানান, সোমবার বিকালে বাদপুকুর গ্রামে হা-ডু-ডু খেলাকে কেন্দ্র করে বিরোধের সৃষ্টি। ঘটনার জের ধরে সকালে বাদপুকুর গ্রামের আব্দুল খালেক ও তার স্ত্রী েেত শীম তুলতে গেলে সাহেব নগরের লোকজন তাদের মারধর করে।

এ ঘটনার সূত্র ধরে উভয় গ্রামবাসী ঢাল, ভেলা, ও টেঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। পরে ঝিনাইদহ র‌্যাব-৬ এবং পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বাদপুকুর গ্রামের আহতরা হলেন রবিউল ইসলাম সবুজ, আজাদ, আব্দুল খালেক ও তার স্ত্রী, ইশারত আলী, নাসির উদ্দীন, শাহাজাহান সিরাজ, মুনছুর আলী, হানিফ, কামাল, রজমান, ফুলবানু, আছিরণ, তহুরা, ছবিরণ, আবুল হোসেন, কালাম, হজরত আলী, আব্দুল খালেক, আব্দুর রহিম ও রবি।

সাহেব নগর গ্রামের আহতরা হলেন ফিরোজ, জুলহক, আলাউদ্দীন ও দ্বীন মোহাম্মদ।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।