ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বড়াইগ্রামে গণপিটুনিতে আহত ১, পুলিশের পিকআপ ভাংচুর

আল মামুন, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১০

নাটোর: ডাকাত সন্দেহে গণপিটুনিতে নাটোরের বড়াইগ্রাম উপজেলার তালফো গ্রামে এক ব্যক্তি গুরুতর আহত হয়েছেন। গণপিটুনির শিকার হায়দার আলীকে (৩০) মঙ্গলবার সকালে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।



এ সময় উত্তেজিত জনতা বড়াইগ্রাম থানার একটি পিকআপ ভাংচুর করে।

এলাকাবাসী বাংলানিউজকে জানায়, সোমবার রাত ১০ টার দিকে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুরের হায়দার আলী বড়াইগ্রামের তালফো গ্রামে শ্বশুর সায়েদ আলীর বাড়িতে বেড়াতে আসে। পথে স্থানীয়রা তাকে একটি দেশীয় রামদাসহ আটক করে। এরই সূত্র ধরে একপর্যায়ে তাকে ডাকাত সন্দেহে গণপিটুনি দেয়।
 
থানা সূত্র জানায়, খবর পেয়ে বড়াইগ্রাম থানার পরিদর্শক ওয়াজেদ আলীর নেতৃত্বে পুলিশ হায়দার আলীকে উদ্ধার করতে গেলে এলাকাবাসী পুলিশকে ধাওয়া করে। জনতার ধাওয়া খেয়ে পুলিশ পাশের বাগডোর বাজারে আশ্রয় নেয়। এ সময় উত্তেজিত এলাকাবাসী বড়াইগ্রাম থানার একটি পিকআপ ভাংচুর করে।

পরে বড়াইগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন নেতৃত্বে অতিরিক্ত পুলিশ গিয়ে আহত হায়দার ও ভাংচুর করা পিকআপটি উদ্ধার করে। হায়দারকে প্রথমে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করা হলেও পরে অবস্থার অবনতি হলে রামেক হাসপাতালে স্থানান্তর করা হয়।

বড়াইগ্রাম থানার ওসি আনোয়ার হোসেন বাংলানিউজকে জানান, পুলিশের পিকআপ ভাংচুরের ঘটনায় থানায় জিডি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১০৭ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।