ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দৌলতদিয়া ঘাট থেকে অস্ত্র ও গুলিসহ ২ যুবক আটক

জহুরুল হক, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১১ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১০

রাজবাড়ী: সোমবার রাত আড়াইটার দিকে রাজবাড়ীর গোয়ালন্দ থানা পুলিশ দৌলতদিয়া ফেরিঘাট এলাকা থেকে ২ টি সাটারগান ও ৫ রাউন্ড গুলিসহ ২ যুবককে আটক করেছে।

গোয়ালন্দ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী নূর পিপিএম বাংলানিউজকে জানান, সোর্সের দেওয়া তথ্য অনুযায়ী সঙ্গীয় ফোর্স নিয়ে মধ্যরাতের পর দৌলতদিয়া ফেরি ঘাট এলাকায় অবস্থান নেন তিনি।

পরে রাত আড়াইটার দিকে মাগুড়া থেকে ছেড়ে আসা ঈগল পরিবহনের একটি নৈশ কোচ (যশোর ব-১১-০০৩৮) ঘাটে পৌঁছার পর তল্লাসি চালায় পুলিশ দলটি।

তিনি জানান, উৎপল কুমার (২৫) নামে এক যাত্রী একটি ব্যাগ নিয়ে বাস থেকে নেমে যাবার চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে। পরে তার ব্যাগ তল্লাসি করে ২ টি সাটারগান পাওয়া যায়। এ সময় উৎপলের সহযোগী অপর যাত্রী সাইদুল ইসলামকেও (২৩) আটক করে পুলিশ।

এ সময় সাইদলের পকেটে থাকা সিগারেটের প্যাকেট থেকে ৫ রাউন্ড তাজা গুলিও উদ্ধার করা হয়।

প্রাথমিক স্বীকারোক্তিতে উৎপল কুমার জানায়, তার বাড়ি মাগুড়া জেলা সদরের পারনাদুয়ারী গ্রামে। তার পিতার নাম শ্রী কৃষ্ণ সূত্রধর। এছাড়া সাইদুল ইসলামের বাড়িও একই উপজেলার রেলনগর গ্রামে। তার পিতা মৃত সিরাজুল ইসলাম।

পুলিশের জিজ্ঞাসাবাদে আটক যুবকরা আরও জানায়, সঙ্গে থাকা অস্ত্র ও গুলি বিক্রির উদ্দেশ্যে তারা ঢাকায় নিয়ে যাচ্ছিল।

এ ব্যাপারে উপ-পরিদর্শক (এসআই) আতাউর রহমান বাদী হয়ে গোয়ালন্দ থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ১০১১ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।