ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শার্শায় অস্ত্রসহ অস্ত্র ব্যবসায়ী আটক

বেনাপোল প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৯ ঘণ্টা, নভেম্বর ৮, ২০১০

বেনাপোল : যশোরের শার্শা উপজেলার সামটা গ্রাম থেকে সোমবার সন্ধ্যায় ভারতীয় পিস্তল, গুলি ও ম্যাগজিনসহ মনিরুজ্জামান নামের এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আটক মনিরুজাজামান যশোর আরএন রোডের মোজাফাফর হোসেনের ছেলে।


 
র‌্যাব-৬ এর যশোর ক্যাম্পের ইনচার্জ লে. কমান্ডার নূর মোহাম্মদ তারিক আজিজ জানান, একটি অস্ত্র ব্যবসায়ী চক্র অস্ত্র বেচাকেনা করবে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টিম সোমবার বিকেলে শার্শার সীমান্তবর্তী সামটা গ্রামে অবস্থান নেয়। সন্ধ্যা ৬টা দিকে র‌্যাব ওই গ্রামে অভিযান চালায়। এ সময় একটি ভারতীয় পালসার মোটরসাইকেলসহ মনিরুজ্জামান নামের এক যুবককে আটক করা হয়। পরে তার শরীর তল্লাশি করে একটি নাইন এমএম ভারতীয় পিস্তল, দুই রাউন্ড গুলি ও দু’টি ম্যাগজিন পাওয়া যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে যায়।

মনিরুজ্জামান অস্ত্র ব্যবসায়ী বলে জানায় র‌্যাব। এই চক্রটি দীর্ঘদির ধরে ভারত থেকে অস্ত্র এনে এদেশের সন্ত্রাসীদের কাছে বিক্রি করছে বলেও তারা জানায়।

অস্ত্র ও আসামীকে জিজ্ঞাসাবাদের জন্য যশোর-৬ র‌্যাব কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে শার্শা থানায় সোপর্দ করা হবে।

বাংলাদেশ সময় : ২৩২৭ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।