ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে দু’গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ, আহত ১৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৫৭ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১০

সিলেট: রাস্তার দখল নিয়ে সিলেট সদর উপজেলার মোল্লারগাঁও ও কান্দিগাঁও গ্রামের  মধ্যকার সংঘর্ষে মহিলাসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৭ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।



শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। পরে পুলিশের উপস্থিতিতে পরিস্থিতি নিয়ন্ত্রণে এলেও বর্তমানে উভয় গ্রামের মধ্যে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, দুই গ্রামের মধ্যকার একটি রাস্তার দখল ও চলাচল নিয়ে মোল্লারগাওঁ ও কান্দিগাওঁ এলাকার লোকজনরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় উভয় পক্ষ দেশিয় অস্ত্র ও লাঠিসোঠা ব্যবহার করে। এলাকার বিশিষ্ট ব্যাক্তিবর্গ ও পুলিশের উপস্থিতিতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

সংঘর্ষে আহতরা হলেন- আলাউদ্দিন, নুরুল ইসলাম,নুরুল আমিন, নুরুল হক, সিরাজ, আবদুস সাত্তার, নাসির উদ্দিন, আবদুর রহমান, নূর মিয়া প্রমুখ। আহতদের মধ্যে আলাউদ্দিনের অবস্থা আশংকাজনক।

ঘটনার বিষয়ে কোতোয়ালী থানার এস আই মো.আবদুল বারেক হাওলাদার বাংলানিউজকে বলেন, রাস্তার দখল নিয়ে তারা সংঘর্ষে জড়িয়ে পড়ে। পরে পুলিশের উপসিস্থতিতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

বাংলাদেশ সময়: ০৪০০ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।