bangla news

গাইবান্ধায় ইভটিজার ও তার পিতা গ্রেপ্তার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১১-০৬ ৫:৫৬:০২ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে শনিবার সন্ধ্যায় ইভটিজার হাফিজার রহমান (২৫) ও তার পিতা হাসেন আলীকে(৪৮)  গ্রেপ্তার করেছে পুলিশ।

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে শনিবার সন্ধ্যায় ইভটিজার হাফিজার রহমান (২৫) ও তার পিতা হাসেন আলীকে(৪৮)  গ্রেপ্তার করেছে পুলিশ।

প্রেমের প্রস্তাবে সাড়া না পেয়ে বখাটে হাফিজার স্থানীয় এক স্কুলছাত্রীর বাড়িতে আগুন লাগিয়ে দেয়। এঘটনায় তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানা গেছে।  

ঘটনাটি ঘটেছে গোবিন্দগঞ্জ উপজেলার রাখাল বুরুজ ইউনিয়নের গোবিন্দনগর গ্রামে।

মামলার তদন্তকারী কর্মকর্তা গোবিন্দগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক জিএম মিজানুর রহমান বাংলানিউজকে জানান, গোবিন্দনগর গ্রামের ও  স্থানীয় আনন্দ স্কুলের ৪র্থ শ্রেণীর এক ছাত্রীকে দীর্ঘদিন ধরে একই গ্রামের বখাটে হাফিজার স্কুলে আসা যাওয়ার সময় নানাভাবে উত্যক্ত করে আসছিলো। এক পর্যায়ে ছাত্রীটির বাবা মেয়ের স্কুলে যাওয়া বন্ধ করে দেন। পরে শিক্ষকদের অনুরোধে আবারও স্কুলে যাওয়া শুরু করে ওই ছাত্রী।

গত বৃহস্পতিবার স্কুল থেকে বাড়ি ফেরার পথে বখাটে হাফিজার ও তার কয়েকজন বন্ধু তাকে রাস্তায় আটকানোর চেষ্টা করলে দৌড়ে বাড়িতে চলে যায় সে। বখাটেরা পেছন পেছন তার বাড়ি পর্যন্ত আসে। এসময় বখাটে হাফিজার এবং তার বন্ধুদের সঙ্গে ছাত্রীটির পিতার তর্ক বিতর্ক হয়। এতে ক্ষুব্ধ হয়ে শুক্রবার গভীর রাতে বখাটে হাফিজার তার বন্ধুদের নিয়ে ছাত্রীটির বাড়িতে আগুন লাগিয়ে দেয়। এতে ৩টি ঘরে পুড়ে যায়।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) আবু আক্কাস বাংলানিউজকে জানান, এ ঘটনায় হাফিজার রহমানসহ ৩ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়। ওই মামলাতেই তাদের গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৩০৫ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-11-06 17:56:02