bangla news

মৌলভীবাজারে রাষ্ট্রপতির ভাই পরিচয়ধারী প্রতারক গ্রেপ্তার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১১-০৬ ৩:৩৫:৪৬ পিএম

মহামান্য রাষ্ট্রপতি জিল্লুর রহমানের ছোট ভাই পরিচয় দিয়ে মৌলভীবাজারের জেলা প্রশাসক মো: মোস্তাফিজুর রহমানকে হুমকি দেওয়ার ঘটনায় শনিবার রাতে প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন- র‌্যাব।

মৌলভীবাজার: মহামান্য রাষ্ট্রপতি জিল্লুর রহমানের ছোট ভাই পরিচয় দিয়ে মৌলভীবাজারের জেলা প্রশাসক মো: মোস্তাফিজুর রহমানকে হুমকি দেওয়ার ঘটনায় শনিবার রাতে প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন- র‌্যাব।
র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের কমান্ডার দাউদ কাওসার মাহমুদ শনিবার রাত ১১টায় বাংলানিউজকে জানান, গত ২৮ অক্টোবর সন্ধ্যা পৌনে ৭টার দিকে এক ব্যক্তি মৌলভীবাজারের জেলা প্রশাসক মোস্তাফিজুর রহমানকে ০১৭২৩-৮৯৭৫২২ নম্বর থেকে ফোন করে নিজেকে মহামান্য রাষ্ট্রপতির ছোট ভাই বলে পরিচয় দেন। তিনি শ্রীমঙ্গল পল্লীবিদ্যুৎ সমিতির মহা-ব্যবস্থাপক কর্তৃক তাদের এক আত্বীয়ের বিরুদ্ধে আনীত অভিযোগ কেন তার কার্যালয় থেকে পুলিশ কর্তৃপক্ষের কাছে  পাঠানো হয়েছে তা জানতে চান। এ সময় তিনি জেলা প্রশাসকের সঙ্গে অসৌজন্যমূলক আচরণও করেন।

জেলা প্রশাসক বিষয়টি মৌলভীবাজার থানা পুলিশকে লিখিতভাবে অবহিত করলে মৌলভীবাজার পুলিশ সুপার কার্যালয়ের বিশেষ শাখা গত ০৪ নভেম্বর র‌্যাব-৯, শ্রীমঙ্গল ক্যাম্পে বিষয়টি জানায়। এ পরিপ্রেক্ষিতে শনিবার রাত সাড়ে নয়টায় শ্রীমঙ্গল র‌্যাব ক্যাম্পের একটি দল, জেলার সদর থানাধীন কুসুমবাগ এলাকা থেকে অভিযান চালিয়ে তারিকুল ইসলাম ওরফে আউয়াল (১৯)কে সুকৌশলে আটক করে।

জিজ্ঞাসাবাদে আউয়াল জানায়, সে বিভিন্ন সময় বিভিন্ন সরকারি অফিসের উর্ধ্বতন কর্মকর্তাদের কখনও মহামান্য রাষ্ট্রপতির ছোট ভাই কখনও প্রধানমন্ত্রীর নিকটাত্মীয় বলে পরিচয় দিয়ে সুবিধা আদায় করতো।

তারিকুল ইসলাম ওরফে আউয়ালকে রাত সাড়ে দশটায় শ্রীমঙ্গল থানায় হস্থান্তর করা হয়েছে ।

বাংলাদেশ সময়: ০১৩০ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-11-06 15:35:46