bangla news

গণপিটুনিতে ৫ ‘ডাকাত’ হত্যার ঘটনায় এলাকাবাসীর বিরুদ্ধে মামলা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১১-০৬ ১২:০৩:৪৮ পিএম

রাজধানীর কদমতলীর রায়েরবাগের খানকাহ শরীফ রোডে ডাকাত সন্দেহে পাঁচ জনকে গণপিটুনি দিয়ে মেরে ফেলার ঘটনায় এলাকাবাসীর বিরুদ্ধে একটি হত্যামামলা দায়ের করেছে পুলিশ।

ঢাকা: রাজধানীর কদমতলীর রায়েরবাগের খানকাহ শরীফ রোডে ডাকাত সন্দেহে পাঁচ জনকে গণপিটুনি দিয়ে মেরে ফেলার ঘটনায় এলাকাবাসীর বিরুদ্ধে একটি হত্যামামলা দায়ের করেছে পুলিশ।

শনিবার কদমতলী থানার উপ-পরিদর্শক আব্দুল আহাদ বাদি হয়ে মামলাটি রুজু করেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আইয়্যুবুর রহমান বাংলানিউজকে জানান, আইন নিজের হাতে তুলে নেওয়ায় এলাকাবাসীর বিরুদ্ধে সন্দেহভাজন পাঁচ ডাকাতকে হত্যার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। অপরদিকে ডাকাতির চেষ্টা ও অস্ত্র আইনে ‘ডাকাত’দের বিরুদ্ধে দায়ের করা হয়েছে দুটি মামলা। এ মামলায় গ্রেপ্তারকৃত মাহফুজকে ঢাকার সিএমএম কোর্টে হাজির করে পাঁচ দিনের রিমান্ড চাওয়া হয়। আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাত তিনটার দিকে রায়েরবাগের খানকাহ শরীফ রোডে এলাকাবাসী ডাকাত সন্দেহে একদল যুবককে গণধোলাই দেয়। এতে পাঁচ জন নিহত হয়। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদের দুই সঙ্গী নজরুল ইসলাম ও মাহফুজকে গ্রেপ্তার করে। পুলিশের কাছে দেওয়া জবানবন্দিতে মাহফুজ ডাকাতির সঙ্গে সংশ্লিষ্ট থাকার কথা স্বীকার করেছে বলে জানিয়েছেন ওসি।

বাংলাদেশ সময় : ২১২৫ ঘণ্টা, নভেম্বর ৬, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-11-06 12:03:48