bangla news

গাজীপুরে অপহৃত স্কুলছাত্র উদ্ধার : দুই অপহরণকারী গ্রেফতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১১-০৬ ১১:৪৫:৪৬ এএম

গাজীপুরের অপহরণের পর হত্যার প্রস্তুতির সময় এক স্কুলছাত্রকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দুই অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

গাজীপুর : গাজীপুরের অপহরণের পর হত্যার প্রস্তুতির সময় এক স্কুলছাত্রকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দুই অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার সন্ধ্যা সাতটার দিকে ওই স্কুলছাত্রকে উদ্ধার করা হয়।

উদ্ধার করা ওই ছাত্রের নাম ফজলে রাব্বি বাবু (১৬)। সে গাজীপুর সদর বিএমটিএফ হাইস্কুলের নবম শ্রেণীর ছাত্র এবং স্থানীয় পশ্চিম বরুলিয়া এলাকার জসিম উদ্দিনের একমাত্র ছেলে।

বাবুর পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার সকাল পৌনে আটটার দিকে প্রাইভেট পড়তে যাওয়ার পর থেকেই সে নিখোঁজ হয়। বিকেল পাঁচটার দিকে মোবাইল ফোনে কল করে অপহরণকারীরা বাবুর মুক্তিপণ হিসেবে তার বাবার কাছে ২০ লাখ টাকা দাবি করে। টাকা না দিলে বাবুকে হত্যা করা হবে বলেও হুমকি দেওয়া হয়।

মুক্তিপণের টাকা না পেয়ে রোবেন ও রেজাউল করিম নামে দুই অপহরণকারী বাবুকে হত্যা করার পরিকল্পনা করে। পুলিশ মোবাইলর ফোনের অবস্থান শনাক্ত করে বিকেল ৫টার দিকে অপহরণকারী রোবেনকে গ্রেফতার করে।

পরে তার কাছে পাওয়া তথ্যের সূত্র ধরে গাজীপুর সদরের বিএডিসি রোডের ছোটবাড়ি এলাকার রংপুর বস্তি থেকে রেজাউলকে গ্রেফতার করে। এ সময় সেখান থেকেই হাত-পা, চোখ বাঁধা অচেতন অবস্থায় বাবুকে উদ্ধার করা হয়।

জয়দেবপুর থানার উপপরিদর্শক সুজায়েত হোসেন জানান, গাজীপুর সদরে দেশিপাড়া এলাকার ফরিদ উদ্দীনের ছেলে রোবেন সখ্য গড়ে তোলে বাবুর সঙ্গে। এই রোবেনই বাবুকে রেজাউলের হাতে তুলে দেয়।

রেজাউলের বাড়ি সিরাজগঞ্জের উল্লাপাড়া থানার রহিমপুর গ্রামে। সে রংপুর বস্তিতে থাকে।

মুক্তিপণের টাকা না পেয়ে বাবুকে হত্যার প্রস্তুতি নেওয়া হচ্ছে মর্মে খবর পায় পুলিশ । পরে রোবেনের স্বীকারোক্তি অনুযায়ী ওই বস্তিতে অভিযান চালায় তারা।

অচেতন অবস্থায় বাবুকে গাজীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
এর আগে বাবুর বাবা জয়দেবপুর  থানায় একটি অপরণ মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময় : ২১৪০ ঘণ্টা, নভেম্বর ০৬, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-11-06 11:45:46