bangla news

বাগেরহাটে বাস চাপায় ভ্যানচালক নিহত: আহত ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১১-০৫ ১:৫০:৫৪ এএম

বাগেরহাটে বাস চাপায় আব্দুর রব (৩২) নামের এক ভ্যানচালক নিহত হয়েছেন। এ ঘটনায় ভ্যানযাত্রী দুধ ব্যবসায়ী আব্দুল লতিফ আহত হয়েছেন।

বাগেরহাট: বাগেরহাটে বাস চাপায় আব্দুর রব (৩২) নামের এক ভ্যানচালক নিহত হয়েছেন।

এ ঘটনায় ভ্যানযাত্রী দুধ ব্যবসায়ী আব্দুল লতিফ আহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে বাগেরহাট-খুলনা মহাসড়কের কাটাখালী মোড়ে এ দুর্ঘটনা ঘটে। ঘাতক বাসটিকে এলাকাবাসীর সহায়তায় পুলিশ আটক করেছে।

প্রত্যদর্শীরা জানান, বাগেরহাট থেকে ছেড়ে আসা মংলাগামী একটি যাত্রীবাহী বাস বৃহস্পতিবার রাত ৯টায় (রাজশাহী-ব-১৭০৮) কাটাখালী মোড়ে যাত্রীবাহী ভ্যানটিকে চাপা দেয়। এ সময় ফকিরহাট উপজেলার বৈলতলী গ্রামের ইনতাজ হাওলাদারের ছেলে ভ্যানচালক আব্দুর রব (৩২) ও মাসকাটা গ্রামের দুধ ব্যবসায়ী আব্দুল লতিফ আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে আব্দুর রব মারা যান।

আহত আব্দুল লতিফকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে ফকিরহাট থানার অফিসার্স ইনচার্জ (ওসি) লিয়াকত হোসেন জানান, ‘এ ঘটনায় থানায় কোনো অভিযোগ না দেওয়ায় মামলা দায়ের করা সম্ভব হয়নি।’

তবে জেলা প্রশাসক মো. আকরাম হোসেন বাংলানিউজকে জানান, ‘নিহতের পরিবারের পক্ষ থেকে ময়না তদন্ত না-করার জন্য আবেদন করা হয়েছিল। আমরা তাতে সম্মতি দিয়েছি।’

বাংলাদেশ সময়:  ১১৪০ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-11-05 01:50:54