bangla news

ফতুল্লায় বাসচাপায় নিহত ১ আহত ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১১-০৪ ৩:৪৩:৫৮ পিএম

ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লার সস্তাপুর নতুন জেলা কারাগার এলাকায় বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টায় বাস চাপায় একজন নিহত ও একজন আহত হয়েছে।

নারায়ণগঞ্জ: ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের ফতুল্লার সস্তাপুর নতুন জেলা কারাগার এলাকায় বৃহস্পতিবার রাত সাড়ে ১১ টায় বাস চাপায় একজন নিহত ও একজন আহত হয়েছে।

নিহতের নাম জহিরুল ইসলাম (২৯)। তিনি ফতুল্লার পঞ্চবটি ডালিপাড়ার আব্দুল লতিফের ছেলে। আহত হয়েছে হাফিজুল (৩২) নামে এক ভ্যানচালক। তিনি একই এলাকার আব্দুর রউফের ছেলে।

এ ঘটনায় উত্তেজিত জনতা রাস্তা অবরোধ করে একটি বাসে ভাঙচুর চালায়।

ফতুল্লা মডেল থানার অফিসার ইন চার্জ (ওসি) জীবন কান্তি সরকার বাংলানিউজকে জানান, রাত সাড়ে ১১ টার দিকে জেলা কারাগারের সামনে দিয়ে মালবাহী একটি ভ্যান চাষাঢ়ার দিকে যাচ্ছিল। এ সময় নারায়ণগঞ্জগামী বন্ধন পরিবহনের একটি বাস ভ্যানটিকে চাপা দিয়ে পালিয়ে যায়।

এতে ঘটনাস্থলেই ভ্যান আরোহী জহিরুল নিহত হন। আহত হন ভ্যানচালক হাফিজুল।

এ ঘটনায় উত্তেজিত জনতা ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোড ব্যারিকেড দিলে আধঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। তারা বন্ধন পরিবহনের একটি বাস ভাঙচুর করে। এ সময় তীব্র যানজটের সৃষ্টি হয়।

ওসি জানান, রাত ১২ টায় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনলে যান চলাচল স্বাভাবিক হয়। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। তবে চালক পলাতক।

বাংলাদেশ সময়: ০১৪১ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১০

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2010-11-04 15:43:58